ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দিনে খেলা রাতে ইংল্যান্ডের ফ্লাইট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
দিনে খেলা রাতে ইংল্যান্ডের ফ্লাইট একইদিন ডিপিএল ম্যাচ খেলে রাতে ইংল্যান্ডের ফ্লাইট ধরবেন জাতীয় দলের ক্রিকেটাররা/ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

তিন দিন টানা বৃষ্টিতে দুই দফা পেছানোর পর বুধবার (২৬ এপ্রিল) থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চতুর্থ রাউন্ডের খেলা। ওই দিনই রাত সোয়া ১টায় ইংল্যান্ডে ১১ দিনের ক্যাম্প করার উদ্দেশে দেশ ছাড়বে জাতীয় দলের ক্রিকেটাররা।

ক্লাবের দেয়া তথ্যমতে, লিজেন্ডস অব রুপগঞ্জের হয়ে মাশরাফি-মুশফিক, আবাহনীর হয়ে মাহমুদউল্লাহ-মোসাদ্দেক-তাসকিন-সানজামুল-সাইফউদ্দিন ও শেখ জামালের হয়ে নুরুল হাসান সোহান দিনের খেলা শেষ করে জাতীয় দলের এই আট ক্রিকেটার রাতে চড়বেন ইংল্যান্ডগামী এমিরেটস এয়ারলাইন্সের বিমানে।

বৃষ্টি বাধায় দুই দফা ম্যাচ পেছানোয় দেশ ছাড়ার আগে এই রাউন্ডে জাতীয় দলের খেলোয়াড়দের অংশগ্রহন নিয়ে অনিশ্চয়তা ছিল।

তবে ২৭ এপ্রিল যাদের ম্যাচ আছে তাদের খেলার সুযোগ আর নেই।

কেননা ২৬ এপ্রিল রাতেই দেশ ছাড়বে জাতীয় দলের ১৮ ক্রিকেটার। সঙ্গত কারণেই খেলা হচ্ছে না মোহামেডানের তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ ও প্রাইম ব্যাংকের সাব্বির রহমান, সৌম্য সরকার ও রুবেল হোসেনের।

আইপিএলের কারণে পরে যাবেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। আগামী ৫ মে’র মধ্যে দলের সঙ্গে যোগ দিতে নির্দেশনা দেওয়া আছে স্কোয়াডে থাকা সকল ক্রিকেটারকে।

গত ২০ এপ্রিল শেষ হয়েছে প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডের খেলা।  চতুর্থ রাউন্ড শুরু হওয়ার কথা ছিল ২২ ও ২৩ এপ্রিল। কিন্তু, বৃষ্টির কারণে তা পিছিয়ে ২৫ ও ২৬ এপ্রিল করা হয়। এরপর আরও একদিন পেছানোর পর নতুন তারিখ নির্ধারিত হয় ২৬ ও ২৭ এপ্রিল।

২৬ এপ্রিল সকাল ৯টায় ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আবাহনীর মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। একই সময় বিকেএসপির তিন নম্বর মাঠে প্রাইম দোলেশ্বরের প্রতিপক্ষ গাজী গ্রুপ ক্রিকেটার্স। আর বিকেএসপির চার নম্বর মাঠে লিজেন্ডস অব রুপগঞ্জকে মোকাবেলা করবে কলাবাগান ক্রীড়া চক্র।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ২৫ এপ্রিল ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।