ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘নেইমার বিক্রির জন্য নয়’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
‘নেইমার বিক্রির জন্য নয়’ নেইমার-ছবি:সংগৃহীত

বার্সা ছাড়ছেন নেইমার, বার্সা ছাড়বেন নেইমার। এমন শিরোনাম এখন প্রায়ই সংবাদমাধ্যমে। তবে এমন গুঞ্জনে মাথা ঘামাচ্ছে না স্বয়ং বার্সেলোনাই। ক্লাবটির কারিগরি সচিব রবার্টো ফার্নান্দেজ এমন খবর উড়িয়ে দিয়েছেন।

এদিকে, নেইমারকে বিক্রি করে জুভেন্টাসের স্ট্রাইকার পাওলো দিবালাকে বার্সায় টানার খবরও চলছে।

২৫ বছর বয়সী তরুণ নেইমারকে নিয়ে বেশি মাতামাতি ইংলিশ প্রিমিয়ার লিগে।

বিশেষ করে আসরটির জায়ান্ট দল ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পারেন ব্রাজিলিয়ান তারকা, এমন খবরই বিভিন্ন দিকে চাউর হচ্ছে।

তবে ফার্নান্দেজ জানান ক্যাম্প ন্যু ছাড়ার কোনো সম্ভাবনাই নেই নেইমারের। যেখানে ২০২১ সাল পর্যন্ত কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তি রয়েছে তার। ফার্নান্দেজ জানান, ‘নেইমার কোনোভাবেই বিক্রির জন্য নয়। ’

বার্সা অবশ্য ক’দিন আগে জানিয়েছিল দিবালার জন্য তারা বিবেচনা করছে। এই আর্জেন্টাইন তরুণ তারকার দুর্দান্ত পারফরম্যান্সে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বার্সার বিদায় হয়েছিল। তবে ফার্নান্দেজ জানান, দলে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমার থাকায় অন্য কোনো স্ট্রাইকার দলে নেওয়ার চিন্তা করেছে না তারা।

তিনি আরও বলেন, ‘সে (দিবালা) দুর্দন্ত একজন ফুটবলার। তবে আমাদের ইতোমধ্যে আক্রমণভাগে বিশ্বের সেরা তিন ফুটবলার রয়েছে। ’

চলতি মৌসুমে এখন পর্যন্ত লিগের খেলায় এমএসএন ত্রয়ী ৬৪টি গোল দিয়েছেন। যেখানে নেইমার করেছেন নয়টি গোল। আর ১০টি গোলে সহায়তা করেছেন। ১২টি অ্যাস্টিস করে শীর্ষে আছেন সুয়ারেজ।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।