ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

আইপিএলে দল পেলেন ইরফান পাঠান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
আইপিএলে দল পেলেন ইরফান পাঠান ইরফান পাঠান-ছবি:সংগৃহীত

ডোয়েন ব্রাভোর পরিবর্তে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি গুজরাট লায়ন্স তাদের দলে ভিড়িয়েছে অলরাউন্ডার ইরফান পাঠানকে। এর আগে হ্যামিস্ট্রিং ইনজুরির কারণে ২০১৭ আইপিএল মৌসুম থেকে ছিটকে যান ক্যারিবীয়ান তারকা ব্রাভো।

গত ফেব্রুয়ারিতে হওয়া আইপিএল নিলামে অবিক্রিত ছিলেন পাঠান। যেখানে তার বেজ প্রাইজ ধরা হয়েছিল ৫০ লাখ ভারতীয় রুপি।

সম্প্রতি গুজরাটের টুইটারে জার্সি সহ পাঠানের একটি ছবি পোস্ট করে লেখা হয় ‘অসাধারণ এই ইউনিটের সঙ্গে যোগ হচ্ছেন’।

৩২ বছর বয়সী ইরফান এখন পর্যন্ত আইপিএলের পাঁচটি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন-চেন্নাই সুপার কিংস, দিল্লি ডেয়ারডেভিলস, কিংস ইলিভেন পাঞ্জাব, সানরাইজার্স হায়দ্রাবাদ ও রাইজিং পুনে সুপারজায়ান্টস। যেখানে ১০২টি ম্যাচ খেলে তিনি ৮০টি উইকেট লাভ করেছেন। আর ১২০.৫৭ স্ট্রাইক রেটে ১ হাজার ১৩৭ রান করেন। তবে গতবার পুনের হয়ে বাজে পারফর্ম করায় দলটি তাকে ছেড়ে দেয়।

এদিকে চলতি মৌসুমে ব্রাভো গুজরাটের সঙ্গে থাকলেও কোনো ম্যাচ খেলতে পারেননি। আগে থেকেই ইনজুরি থাকায় টুর্নামেন্টের মাঝ থেকে তার খেলার কথা ছিল। তবে শেষ পর্যন্ত সুস্থ হয়ে না ওঠায় বাদ পড়তে হয় তাকে।

গত মৌসুমের প্লে-অফে খেলা গুজরাটের এবারের অবস্থান খুবই খারাপ। এখন পর্যন্ত দুটি জয়ে আট দলের মধ্যে সাতে রয়েছে সুরেশ রায়না নেতৃত্বে থাকা গুজরাট।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।