ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আসছেন না মোস্তাফিজ, সঙ্গী হবেন সাকিবের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
আসছেন না মোস্তাফিজ, সঙ্গী হবেন সাকিবের ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের মিশন শেষে আজ (মঙ্গলবার, ২৫ এপ্রিল) দেশে ফিরবেন মোস্তাফিজুর রহমান-এমনটাই শোনা গিয়েছিল। কিন্তু, সাকিবের মতো এখনই দেশে ফিরছেন না কাটার মাস্টার।

জাতীয় দলের সঙ্গে সাসেক্সে ৯ দিনের অনুশীলন ক্যাম্পে যোগ দিতে ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেওয়ার কথা ছিল মোস্তাফিজের। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সূত্র অনুযায়ী, এখনই দেশে ফিরছেন না তিনি।

সাকিবের মতো তিনিও জাতীয় দলের সঙ্গে পরে যোগ দেবেন।

সাসেক্সে ৯ দিনের অনুশীলন ক্যাম্প করতে বাংলাদেশ দল রওনা দেবে আগামীকাল রাত একটায়। ফলে, আইপিএল খেলতে যাওয়া সাকিব-মোস্তাফিজ দলের সঙ্গে যাচ্ছেন না।

আইপিএল থেকে মোস্তাফিজ ফিরবেন ৩ মে। দেশে ফেরার পরের দিন বিকেলেই লন্ডনে রওনা দেওয়ার কথা তার। সে সময় বাংলাদেশ দলের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সাকিবও তার সঙ্গী হবেন। ভারত থেকে সাকিবের দেশে ফেরার কথা ৪ মে সকালে। দেশে ফিরে কয়েক ঘণ্টার বিরতি দিয়ে মোস্তাফিজকে নিয়ে লন্ডনের বিমান ধরবেন সাকিব। ৫ মে’র মধ্যে দলের সঙ্গে যোগ দিতে নির্দেশনা দেওয়া আছে স্কোয়াডে থাকা সকল ক্রিকেটারকে।

মোস্তাফিজ ৩ মে ফিরলে আইপিএলের আসরে আরও চারটি ম্যাচ খেলার সুযোগ পাবেন। মোস্তাফিজের মতো সাকিবের সামনেও আছে চারটি ম্যাচ খেলার সুযোগ।

আগামী ১২-২৪ মে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজ ও ১-১৮ জুন ইংল্যান্ডে অনুষ্ঠেয় চ্যাম্পিয়নস ট্রফিতে অংশ নিতে বুধবার (২৬ এপ্রিল) দিবাগত রাতে ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ছে বাংলাদেশ ক্রিকেট দল। এমিরেটস এয়ারলাইনস যোগে রাত একটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাবে লাল-সবুজের পতাকাবাহীরা।

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, ২৫ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।