ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

সিলেট সাইক্লিং চ্যাম্পসে ২৮ কিলোমিটারের চ্যালেঞ্জ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
সিলেট সাইক্লিং চ্যাম্পসে ২৮ কিলোমিটারের চ্যালেঞ্জ সিলেট সাইক্লিং চ্যাম্পসে ২৮ কিলোমিটারের চ্যালেঞ্জ

ঢাকা: দু’ধারের সবুজ বাগানে চায়ের পাতার কুড়ি, টিলা ঘেরা পথ, মানুষের ব্যস্ত পথচলা, গাড়ির হর্ন-ভেঁপু আর উঁচু সব দালান। আছে সুরমা নদী এবং পীর-আউলিয়াদের মাজার। 

এর মধ্য দিয়েই সাইক্লিং। একদল তরুণ-তরুণীর বিশাল বহর।

২৮ কিলোমিটারের এক চ্যালেঞ্জ। কে সবার আগে ফিনিশিং পয়েন্টে পৌঁছাবে?

দেশ-বিদেশের নানা সাইক্লিং উৎসবের মতো এবার সিলেট বিভাগীয় শহরে আয়োজন করা হচ্ছে এমনই এক প্রতিযোগিতার। ‘সিলেট সাইক্লিং চ্যাম্পস্’ শীর্ষক এ চ্যালেঞ্জের আয়োজন করছে এভারেস্ট একাডেমি ও ইনোভেটর নামে দু’টি সংগটন। এর সহযোগিতায় থাকছে আরেক সংগঠন ঢাকা আউটডোরস।

আগামী ৫ মে (শুক্রবার) সকাল ৭টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হতে যাওয়া এ  প্রতিযোগিতা তরুণ-তরুণী সবার জন্য উন্মুক্ত। যাদের কাছে এমটিভি, রোড বাইক এবং সাধারণ সাইকেল রয়েছে তারা এতে অংশ নিতে পারবেন।  

প্রতিযোগিতায় অংশ নিতে নিবন্ধন ফি সরাসরি ‘ইনোভেটর’ অফিসে জমা দেওয়া যাবে। ঠিকানা: ইনোভেটর, কাউন্সিলর কার্যালয়, ৫ নং ওয়ার্ড, ৭০ বড়বাজার, আম্বরখানা, সিলেট। নিবন্ধনের জন্য ফোন করা যাবে ০১৬১২ ৬৪২৩৪৮ ও ০১৭১৩ ১৮৫৪১৪ নম্বরে।

ঢাকায় যোগাযোগ করার ঠিকানা: এভারেস্ট একাডেমি ও এলিগ্রো ট্যুরস, ফ্ল্যাট # ৪সি, বাড়ি # ১৫, সড়ক # ৬, নিকুঞ্জ # ২, ঢাকা - ১২২৯। ফোন করা যাবে ০১৭১৩১৮৫৪১৪ ও ০১৭১৩১৮৫৪২৯ নম্বরে।

বিস্তারিত জানা যাবে প্রতিযোগিতার জন্য ফেসবুকে খেলা ইভেন্ট পোস্টে-https://www.facebook.com/events/172318913289296/

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।