ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টানা চার ম্যাচ পর পাঞ্জাবের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
টানা চার ম্যাচ পর পাঞ্জাবের জয় টানা চার ম্যাচ পর জয়ে ফিরলো পাঞ্জাব/ছবি: সংগৃহীত

আইপিএলে টানা চার ম্যাচ হারের পর জয়ের দেখা পেল গ্লেন ম্যাক্সওয়েলের কিংস ইলেভেন পাঞ্জাব। কলকাতার বিপক্ষে জয়ে ফেরা গুজরাট লায়ন্স আবারো হারের বৃত্তে। ঘরের মাঠে পাঞ্জাবের ছুঁড়ে দেওয়া ১৮৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ২৬ রানে হার মানে সুরেশ রায়নার দল।

নির্ধারিত ওভার শেষে তারা সাত উইকেট হারিয়ে ১৬২ করতে সমর্থ হয়। সর্বোচ্চ ৫৮ রানে অপরাজিত থাকেন দিনেশ কার্তিক।

রায়নার ব্যাট থেকে আসে ৩২। ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম ৬, অ্যারন ফিঞ্চ ১৩ রান করে সাজঘরে ফেরেন। আট নম্বরে নামা পেসার অ্যান্ড্রু টাই করেন ২২।

দু’টি করে উইকেট নেন সন্দীপ শর্মা, কেসি চারিআপ্পা ও আক্সার প্যাটেল। বাকি উইকেটটি মোহিত শর্মার।

...এর আগে রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস জিতে ভিজিটরদের ব্যাটিংয়ে পাঠান গুজরাট দলপতি রায়না। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান হাশিম আমলার ফিফটি, শন মার্শ, ম্যাক্সওয়েল ও আক্সার প্যাটেলের ঝড়ো ব্যাটিংয়ে স্কোরবোর্ডে সাত উইকেটে ১৮৮ রান তোলে পাঞ্জাব।

আমলা ৪০ বলে ৬৫ রান করেন। মার্শ ৩০ (২৪ বল), ম্যাক্সওয়েল ৩১ (১৮ বল) ও প্যাটেল ৩৪ রানের (১৭ বল) ইনিংস উপহার দেন। স্বাগতিক বোলারদের মধ্যে অ্যান্ড্রু টাই দু’টি উইকেট লাভ করেন। শুভহাম আগারওয়াল, নাথু সিং, রবিন্দ্র জাদেজা ও ডোয়াইন স্মিথ একটি করে উইকেট নেন।

আট দলের পয়েন্ট টেবিলে সাত ম্যাচে ৩ জয় ও ৪ হারে ৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে পাঞ্জাব। মাত্র দুই জয়ে ৪ পয়েন্টে একেবারে তলানিতে গুজরাট। শীর্ষস্থানধারী মুম্বাই ইন্ডিয়ান্সের সংগ্রহ ৭ ম্যাচে ১২ (৬ জয় ও ১ হার)।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ২৩ এপ্রিল, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad