ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়াল-ম্যানইউতে আকৃষ্ট গ্রিজম্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
রিয়াল-ম্যানইউতে আকৃষ্ট গ্রিজম্যান রিয়াল-ম্যানইউতে আকৃষ্ট গ্রিজম্যান/ছবি: সংগৃহীত

সামার ট্রান্সফার উইন্ডোতে ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের প্রস্তাব বিবেচনা করবেন অ্যান্তোনি গ্রিজম্যান। বিষয়টি নিশ্চিত করেছেন তার উপদেষ্টা এরিক ওলহ্যাটস। যদিও এর আগে ফ্রেঞ্চ তারকা জোর দিয়েই বলেছেন অ্যাতলেতিকো মাদ্রিদে তিনি সুখে আছেন।

সবশেষ এসপানিওলের বিপক্ষে (১-০) শনিবারের (২২ এপ্রিল) ম্যাচের মধ্য দিয়ে লা লিগায় ১০০তম গোলের মাইলফলক স্পর্শ করেন গ্রিজম্যান। ২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ ছেড়ে অ্যাতলেতিকোয় যোগ দেন ২৬ বছর বয়সী এ ফরোয়ার্ড।

এরিক বেশ গুরুত্ব দিয়েই বলছেন, গ্রিজম্যানের বিদ্যমান রিলিজ ক্লজ ১০০ মিলিয়ন ইউরো। একইসঙ্গে পিএসজির আগ্রহের গুজবেও জল ঢেলে দেন তিনি। সবচেয়ে উপযুক্ত প্রস্তাব ভেবে দেখা হবে বলেও নিশ্চিত করেছেন।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমরা এ মুহূর্তে সবচেয়ে উপযুক্ত অফার নিয়ে চিন্তা করছি। রিয়াল মাদ্রিদ ও অন্যান্য ক্লাব এর অংশ। গ্রিজম্যান যেকোনো মূল্যে ক্লাব ছাড়তে চান না। এটা মিথ্য। ’

‘ইউনাইটেড আমাদেরকে তাদের প্রজেক্টের কথা জানিয়েছে। তারাই প্রথমমে গ্রিজম্যানকে সই করাতে আগ্রহ প্রকাশ করে। কিন্তু, এখানে পিএসজির সঙ্গে কোনো যোগাযোগ হয়নি। গত বছর রিয়ালের আগ্রহ ছিল, এ বছরে নয়। গ্রিজম্যান হয়তো তাদের পরিকল্পনায় আর নেই। ’-যোগ করেন এরিক।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ২৩ এপ্রিল, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।