ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

খেলা

বসুন্ধরা স্বাধীনতা কাবাডি কাপে দর্শক উন্মাদনা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
বসুন্ধরা স্বাধীনতা কাবাডি কাপে দর্শক উন্মাদনা বসুন্ধরা স্বাধীনতা কাবাডি কাপে দর্শক উন্মাদনা/ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্যালারির কানায় কানায় দর্শকে ভরা। খেলায় প্রতি মুহূর্তে দর্শকদের হুংকার, খেলোয়াড়দের শরীরি ভাষায় উন্মাদনা। কিছুক্ষণ পর পর বাংলা গানে মেতে ওঠা। এ এক অন্য কাবাডি। বহুদিন কাবাডি এ দৃশ্য দেখেনি। আজ দেখেছে।

রোববার (২৩ এপ্রিল) মিরপুর হোসেন শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে স্বাধীনতা কাবাডি কাপ ২০১৭ এর চূড়ান্ত পর্ব শুরু হয়েছে। পুরো আয়োজনের পৃষ্ঠপোষকতায় বসুন্ধরা গ্রুপ।

ব্যবস্থাপনায় বাংলাদেশ কাবাডি ফেডারেশন।

পাঁচদিন ব্যাপী এই প্রতিযোগিতায় দুই গ্রুপে মোট ১০টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ ফায়ার সার্ভিস, মৌলভীবাজার জেলা, বরিশাল জেলা, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ জেল ও দিনাজপুর জেলা।

...বসুন্ধরার পৃষ্ঠপোষকতায় কাবাডিতে যেন রঙ ফিরে পেয়েছে। এবারই প্রথম কাবাডির জাতীয় কোন ইভেন্টে ডিজিটালভাবে ম্যাচ প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে। প্রতিদিনের ফিক্সচারের শেষ তিনটি ম্যাচ ইউটিউব ও ফেসবুকে সরাসরি সম্প্রচারিত হচ্ছে।

ফেসবুক পেজ: https://www.facebook.com/adtouchbd
ইউটিউব পেজ: https://www.youtube.com/channel/UCrpmQoJeyQ_zCu3AaTgLH1Q

রোববার বিকেল সাড়ে ৫টায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজি) একেএম শহীদুল হক এই কাবাডিযজ্ঞের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত ডিআইজি (সংস্থাপন) হাবিবুর রহমান।

...সকাল ৯টা থেকে সারাদিনে ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রথম ম্যাচে ফায়ার সার্ভিসের বিপক্ষে ৫০-১৬ ব্যবধানের দাপুটে জয় তুলে নেয় বিজিবি। বাংলাদেশ জেলকে ৩৬-১৯ ব্যবধানে বাংলাদেশ নৌবাহিনী, মৌলভীবাজার জেলাকে ৬৯-২৬ ব্যবধানে বাংলাদেশ সেনাবাহিনী ও বরিশাল জেলাকে ৪৯-১৩ পয়েন্টের ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ জেল।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ২৩ এপ্রিল, ২০১৭
জেএইচ/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।