ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

টেনিস

সেরেনার অনাগত সন্তানকে নিয়ে ‘কুরুচিকর মন্তব্য’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
সেরেনার অনাগত সন্তানকে নিয়ে ‘কুরুচিকর মন্তব্য’ ইলি নাসতাস (ডানে)

টেনিস জগতের দেবীতুল্য সেরেনা উইলিয়ামস মা হতে চলেছেন। এই প্রজন্মের অন্যতম সেরা মহিলা টেনিস খেলোয়াড় সেপ্টেম্বর-অক্টোবর নাগাদই মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন৷

তবে, সেরেনার মা হওয়ার খবরের রেশ কাটতে না কাটতেই টেনিস বিশ্ব হতবাক হয়েছে তার অনাগত সন্তানকে নিয়ে কুরুচিকর মন্তব্যে।

টেনিস ক্যারিয়ারে সেরেনাকে বহুবারই বর্ণবিদ্বেষীমূলক মন্তব্য হজম করতে হয়েছে৷ কিন্তু, এবার সেরেনার সন্তানকে নিয়েও অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেছে সাবেক টেনিস খেলোয়াড় ইলি নাসতাস।

এই রোমানিয়ান টেনিস কিংবদন্তি বলেছেন, ‘দেখা যাক সেরেনার সন্তানের গায়ের রঙ কী রকম হয়! চকোলেট না দুধের মতো?’

সাবেক নাম্বার ওয়ান নাসতাসের এরকম মন্তব্য কেউই মেনে নিতে পারছেন না৷ তার এই বক্তব্যে আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের কানে পৌঁছেছে। রোমানিয়ার ফেডারেশন কাপ টেনিস দলের দলপতি নাসতাসের এই কুরুচিকর মন্তব্যের তদন্ত করা হবে বলে আশ্বাস দিয়েছে ফেডারেশন।

গত ২৮ জানুয়ারি সেরেনা যেদিন অস্ট্রেলিয়ান ওপেনের ২৩তম গ্র্যান্ড স্ল্যাম সিঙ্গলসের চ্যাম্পিয়ন হলেন, সেদিনই সেরেনা প্রায় দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ওই ট্রফিতে চুমু খাওয়ার পরে তাকে খুব একটা ব্যাট হাতে কোর্টে দেখা যায়নি।

এই সেপ্টেম্বরে সেরেনা ৩৬-এ পড়বেন। আর ২০১৭’র টেনিস মৌসুমে তার শক্ত হাতে ব্যাট-বলের লড়াই দেখার সৌভাগ্য ভক্তদের হবে না। তার মুখপাত্র কেলি বুশ নোভাক জানিয়েছেন সেরেনা কোর্টে ফিরবেন ২০১৮ সালে। সেরেনাকে উদ্ধৃত করেই নোভাক সেকথা জানিয়েছেন।

গত ডিসেম্বেরে ব্যবসায়ী ও রেডিটের যৌথ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়নের সঙ্গে সেরেনার বাগদানের খবরটি পরিবারের পক্ষ থেকে দেওয়া হয়েছিলো। এরপর তাদের রোমান্সের দিনগুলোর কিছু দৃশ্য পাপারাজ্জিদের চোখ এড়ায়নি।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ২৩ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।