ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বৃষ্টির কারণে পেছানো হলো ডিপিএল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
বৃষ্টির কারণে পেছানো হলো ডিপিএল বৃষ্টির কারণে পেছানো হলো ডিপিএল

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) রোববার ও সোমবারের খেলা স্থগিত করেছে লিগের নিয়ন্ত্রক ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। চতুর্থ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে মঙ্গলবার (২৫ এপ্রিল) ও বুধবার (২৬ এপ্রিল)।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিষয়টি নিশ্চিত করেছে। মূলত বৃষ্টির কারণে এই দু’দিনের খেলা পিছিয়ে দেওয়া হয়।

খেলা দুই দিন পেছালেও সূচিতে কোনো রদবদল হচ্ছে না। ২৩ ও ২৪ এপ্রিলের স্থগিত চতুর্থ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে ২৫ ও ২৬ এপ্রিল। এছাড়া, পঞ্চম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে ২৮ ও ২৯ এপ্রিল এবং ষষ্ঠ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে ১ ও ২ মে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। বিকেএসপির তিন নম্বর মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে নামবে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। আর চার নম্বর মাঠে লিজেন্ডস অব রূপগঞ্জের প্রতিপক্ষ কলাবাগান ক্রীড়া চক্র।

বুধবার (২৬ এপ্রিল) বিকেএসপির চার নম্বর মাঠে লড়বে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব-ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। তিন নম্বর মাঠে পারটেক্সের প্রতিপক্ষ ব্রাদার্স। আর ফতুল্লায় মুখোমুখি হবে মোহামেডান-খেলাঘর।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ২৩ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।