ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ধোনির কাছে মোস্তাফিজহীন হায়দ্রাবাদের হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
ধোনির কাছে মোস্তাফিজহীন হায়দ্রাবাদের হার ছবি: সংগৃহীত

আইপিএলের ২৪তম ম্যাচে কাটার মাস্টার মোস্তাফিজকে ছাড়াই পুনের মাঠে স্বাগতিকদের বিপক্ষে নেমেছিল বর্তমান চ্যাম্পিয়ন হায়দ্রাবাদ। হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ বলে ম্যাচের নিষ্পত্তি হয়। ৬ উইকেটে জয় তুলে নেয় পুনে।

আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে হায়দ্রাবাদ তোলে ১৭৬ রান। জবাবে, ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে পুনে।

হায়দ্রাবাদের হয়ে ওপেনার ও দলপতি ডেভিড ওয়ার্নার ৪০ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ৪৩ রান। আরেক ওপেনার শিখর ধাওয়ান ২৯ বলে ৫টি বাউন্ডারিতে ৩০ রান করে বিদায় নেন। তিন নম্বরে নামা কেন উইলিয়ামসন ১৪ বলে একটি করে চার ও ছক্কায় ২১ রান করেন।

চার নম্বরে ব্যাট হাতে নেমে দুর্দান্ত পারফর্ম করেন মইসেস হেনরিকস। মাত্র ২৮ বল মোকাবেলা করে ৬টি চার আর দুটি ছক্কায় তিনি করেন অপরাজিত ৫৫ রান। ১০ বলে ১৯ রান করে অপরাজিত থাকেন দীপক হুদা।

১৭৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে পুনের ওপেনার আজিঙ্কা রাহানে ব্যক্তিগত ২ রানে সাজঘরে ফেরেন। আরেক ওপেনার রাহুল ত্রিপাথি ৪১ বলে ৫৯ রান করেন। তিন নম্বরে নামা দলপতি স্টিভেন স্মিথ ২১ বলে ২৭ রান করে বিদায় নেন। মহেন্দ্র সিং ধোনি ৩৪ বলে ৫টি চার আর ৩টি ছক্কায় অপরাজিত ৬১ রান করেন।

বেন স্টোকস ৯ বলে ১০ রান করে বিদায় নেন। মনোজ তিওয়ারি ৮ বলে ১৭ রানে অপরাজিত থাকেন। শেষ ওভারে ১১ রান দরকার হয় পুনের। আর শেষ বলে দরকার হয় ২ রানের। ধোনি বাউন্ডারি হাঁকিয়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

হায়দ্রাবাদের হয়ে একটি করে উইকেট তুলে নেন ভুবনেশ্বর কুমার, বিপুল শর্মা আর রশিদ খান। আফগান স্পিনার রশিদ ৪ ওভারে মাত্র ১৭ রান খরচ করেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ২২ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।