ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বাবার স্টাইলে জুনিয়র রোনালদোর গোল (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
বাবার স্টাইলে জুনিয়র রোনালদোর গোল (ভিডিও) ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের 'গোলমেশিন' খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো বিশ্বাস করেন তার ছেলে একদিন তার মতোই বড় ফুটবলার হবে। বাবার পদাঙ্কই হয়তো অনুসরণ করছেন জুনিয়র রোনালদো।

ছেলের ফুটবল ম্যাচের একটি ভিডিও নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন রোনালদো। যেখানে দেখা যায়, রিয়ালের মহা-তারকার স্টাইলে জুনিয়র রোনালদো ফ্রি-কিক নিচ্ছেন।

বাবার মতোই ফ্রি-কিক থেকে গোল আদায় করে নিয়েছেন। বাবাকে পুঙ্খানুপুঙ্খভাবে অনুকরণ করেই ফ্রি-কিক গোল করেন জুনিয়র রোনালদো।

রিয়াল মাদ্রিদের সর্বকালের শীর্ষ গোলদাতা চান তার ছেলে স্ট্রাইকার হিসেবে খেলুক। গোলরক্ষক হিসেবে ছেলেকে দেখতে চান না পর্তুগিজ ফরোয়ার্ড। তবে, ছেলেকে ফুটবলার হিসেবে পেতে চাইলেও রোনালদো জুনিয়র ক্যারিয়ার হিসেবে যা বেছে নেবে তাই মেনে নেবেন 'সিআর সেভেন'। ছেলের মাঝেও অ্যাথলেটিক গুনাবলী দেখছেন রোনালদো।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের তারকা রোনালদো লিখেছেন, ‘আমি গর্বিত আমার লিটল ম্যানের জন্য। কি দুর্দান্ত গোল। ’

গোলটির ভিডিও:
বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ২২ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad