ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পুনের বিপক্ষেও নেই মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
পুনের বিপক্ষেও নেই মোস্তাফিজ ছবি: সংগৃহীত

চলতি আইপিএলে খেলার আর সুযোগ পাচ্ছেন না মোস্তাফিজুর রহমান। কেননা রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদের সপ্তম ম্যাচে নেওয়া হয়নি কাটার মাস্টারকে। ‍আর আগামী ২৫ এপ্রিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেলা থাকলেও সেদিনই দেশে ফেরার কথা রয়েছে মোস্তাফিজের।

এবার মাত্র একটি ম্যাচ খেলেই ফিরতে হচ্ছে মোস্তাফিজকে। পুনের বিপক্ষে হায়দ্রাবাদ একাদশ সাজিয়েছে মোস্তাফিজকে ছাড়াই।

শনিবার (২২ এপ্রিল) পুনের ঘরের মাঠে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের মুখোমুখি হয় স্বাগতিকরা। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পুনের দলপতি স্টিভেন স্মিথ। হায়দ্রাবাদের যুবরাজ সিং অসুস্থ থাকায় তার জায়গায় এসেছেন বিপুল শর্মা।

আয়ারল্যান্ডে বাংলাদেশের আসন্ন ত্রি-দেশীয় সিরিজের জন্য আগামী ২৫ এপ্রিল দেশে ফিরছেন মোস্তাফিজ। শুরুতে কন্ডিশন ক্যাম্পে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা না থাকলেও পরে মোস্তাফিজের সিদ্ধান্ত পাল্টে দেশে ফেরার কথা জানা যায়।

এর আগে আইপিএলের চলতি আসরে নিজের একমাত্র ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নেমেছিলেন মোস্তাফিজুর রহমান। সেই ম্যাচে ২.৪ ওভার বল করে বিনা উইকেটে ৩৪ রান দিয়েছেন। প্রথম ম্যাচে খরুচে বোলার হওয়ায় হায়দ্রাবাদের বাকি ম্যাচগুলোতে দেখা যায়নি মোস্তাফিজকে।

আইপিএলের গত আসরে বল হাতে উজ্জ্বল ছিলেন এই কাটার মাস্টার। দলের শিরোপা জয়ে রেখেছেন বড় অবদান। ১৬ ম্যাচে ৬.৯০ গড়ে নিয়েছেন ১৭টি উইকেট। তার এই অনবদ্য পারফরম্যান্সের কারণে বেশ প্রশংসিত হয়েছিলেন মোস্তাফিজ। তবে এই আসরে শুরুটা মোটেও ভালো করতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।