ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইউসুফ রান পেলে মিলবে বিশেষ ছাড়!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
ইউসুফ রান পেলে মিলবে বিশেষ ছাড়! ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেট পাগলরা কতই না অদ্ভূত কাণ্ড ঘটিয়ে বসেন! অতীতের শচীন টেন্ডুলকার থেকে শুরু করে বর্তমানের বিরাট কোহলিদের পাগল আর অন্ধ-ভক্তের (ডাইহার্ড ফ্যান) সংখ্যা কম নয়। সেই তালিকায় যোগ হয়েছেন আরেক ক্রিকেট পাগল জাভেদ শাহ। তিনি কলকাতা নাইট রাইডার্সে সাকিবদের সতীর্থ ইউসুফ পাঠানের ভক্ত।

জাভেদ শাহ গুজরাটের একজন অটোরিকশা চালক। অনেক আগে থেকেই ইউসুফ পাঠানের এই পাগল ভক্ত নিজের অটোরিকশা সাজিয়েছেন ভারতীয় এই অলরাউন্ডারের ছবি ও নাম দিয়ে।

কিছুদিন আগে বারোদার হয়ে রঞ্জি ট্রফির একটি ম্যাচ খেলতে গুজরাটে গিয়েছিলেন ইউসুফ। জাভেদ নিজের অটোরিকশাটা নিয়ে হাজির হন ভেন্যুতে। খবর শুনে ইউসুফ তার এই পাগল ভক্তের সঙ্গে মাঠের বাইরে দেখা করেন, ছবি তোলেন। এরপর সেই অটোতে চড়ে ভালসাদের রাস্তায় ঘুরাঘুরিও করেন উইসুফ।

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চলাকালীন জাভেদ শাহ আরও অদ্ভূত ঘোষণা দিয়েছেন। জানিয়েছেন, আইপিএলের ম্যাচে ইউসুফ পাঠান রান পেলেই যাত্রীরা তার অটোতে উঠলে পাবেন বিশেষ ছাড়।

.ইউসুফ ৩০ রান করলেই ২৫ শতাংশ ভাড়া ছাড় পাবেন যাত্রীরা। ফিফটি করলে যাত্রীদের কাছে ৫০ শতাংশ ভাড়া কম নেওয়া হবে। আর যদি সেঞ্চুরি হাঁকিয়ে বসেন তাহলে সেদিন জাভেদের অটোতে ভ্রমণ করতে চাইলে কোনো টাকাই দিতে হবে না যাত্রীদের।

এবারের আইপিএলে ছয়টি ম্যাচ খেলেছেন ইউসুফ। ব্যাট হাতে নামার সুযোগ হয়েছে চার ম্যাচে। সেখানে রান করেছেন যথাক্রমে ৬, অপরাজিত ২১, ৫৯ আর অপরাজিত ১১।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ২২ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।