ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানইউ’র ৩০ সমর্থক নিহত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
ম্যানইউ’র ৩০ সমর্থক নিহত ম্যানইউ’র ৩০ সমর্থক নিহত-ছবি:সংগৃহীত

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে আন্ডারলেখটকে ২-১ হারিয়ে সেমিফাইনালে উঠে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে এমন জয়ের পরও গোটা বিশ্বের ইংলিশ জায়ান্ট ক্লাবটির সমর্থকরা শোক পালন করছেন। কোয়ার্টার ফাইনাল চলাকালীন নাইজেরিয়ায় এই ম্যাচ দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মারা যান বেশ কয়েকজন সমর্থক।

ঠিক কতজন মারা গেছেন সে ব্যাপারে এখনও কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি। নাইজেরিয়ার স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী এই ঘটনায় প্রাণ হারিয়েছেন কমপক্ষে ৩০ জন।

যদিও পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনায় প্রাণ হারিয়েছেন সাত জন সমর্থক। যাদের সকলেই রেড ডেভিলস সমর্থক।

পুলিশ জানিয়েছে, নাইজেরিয়ার শহর কাবালাতে মোরিনহোর শিষ্যদের খেলা দেখতে স্থানীয় এক প্রেক্ষাগৃহে জড়ো হয়েছিলেন জনা পঞ্চাশেক সমর্থক। খেলা চলাকালীন স্থানীয় সময় রাত দশটা নাগাদ ওই প্রেক্ষাগৃহের ওপর দিয়ে যাওয়া একটি হাইটেনশন বিদ্যুতের তার ছিড়ে পড়লে গোটা প্রেক্ষাগৃহের সবাই বিদ্যুৎস্পৃষ্ট হন।

খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ ও দমকল কর্মীরা। আহতদের উদ্ধার করে তারাই হাসপাতালে নিয়ে যান। এই দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া এক ব্যক্তি জানিয়েছেন, ‘ঘটনার ঠিক এক মিনিট আগে পানির বোতল কিনতে বাইরে গিয়েছিলাম। ঈশ্বরকে ধন্যবাদ তিনি রক্ষা করেছেন। ’

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।