ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

৬০০ গলফার নিয়ে মেতেছে আর্মি গলফ ক্লাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
৬০০ গলফার নিয়ে মেতেছে আর্মি গলফ ক্লাব ছবি: সংগৃহীত

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও আর্মি গলফ ক্লাবের ব্যবস্থাপনায় শুরু হয়েছে ‘দ্বিতীয় ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০১৭’।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী। এ সময় উপস্থিত ছিলেন আর্মি গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল হামিদুর রহমান, ওয়ালটন গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল এ.কে.এম মুজাহিদ উদ্দিন (অবঃ), ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্নেল মো. তোজাম্মেল হক, বাংলাদেশ গলফ একাডেমির পরিচালক (প্রসাশন) লেঃ কর্নেল ফরিদুল মাহমুদ, আর্মি গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার মেজর সৈয়দ ইকবাল হোসেনসহ অন্যান্যরা।

শনিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই টুর্নামেন্ট। অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হচ্ছে। ক্যাটাগরি গুলো হলো লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে ছয় শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছেন। যার মধ্যে বিদেশিরাও রয়েছেন।  

উল্লেখ্য, প্রতি বছর আর্মি গলফ ক্লাবে একটি করে প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ওয়ালটন গ্রুপ গেল বছর প্রথম টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করেছিল।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ২১ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।