Alexa
ঢাকা, সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৪ জুলাই ২০১৭

bangla news

অমিতের প্রথম সেঞ্চুরি, নাজমুসের ব্যাটে ঝড়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ৫:৫০:৫১ পিএম
অমিতের প্রথম সেঞ্চুরি, নাজমুসের ব্যাটে ঝড়-ছবি: সংগৃহীত

অমিতের প্রথম সেঞ্চুরি, নাজমুসের ব্যাটে ঝড়-ছবি: সংগৃহীত

ডিপিএলের এবারের আসরে প্রথম জয়ের লক্ষ্যে মাঠে নেমেছিল প্রথম বিভাগ থেকে উঠে আসা খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ও পারটেক্স স্পোর্টিং ক্লাব। ৭৭ রানের জয় তুলে নিয়েছে নাফিস ইকবালের খেলাঘর।

বিকেএসপির চার নম্বর মাঠে শুক্রবার (২১ এপ্রিল) নির্ধারিত ৫০ ওভারে আগে ব্যাট করে খেলাঘর ৮ উইকেট হারিয়ে তোলে ২৮৮ রান। জবাবে, ৪৫.১ ওভারে ২১১ রান তুলেই অলআউট হয় পারটেক্স।

খেলাঘরের হয়ে লিস্ট ‘এ’ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি হাঁকান অমিত মজুমদার। মাত্র ৮৫ বল খেলে ৯টি বাউন্ডারি আর তিনটি ওভার বাউন্ডারিতে অমিত খেলেন ১০১ রানের দুর্দান্ত এক ইনিংস। এর আগে লিস্ট ‘এ’ ক্যারিয়ারে চারবার হাফ-সেঞ্চুরি হাঁকিয়েছিলেন বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলা ২৬ বছর বয়সী এই বামহাতি ব্যাটসম্যান।

অমিতের দুর্দান্ত সেঞ্চুরির পাশাপাশি নাজমুস সাদাত ব্যাটে ঝড় তুলে করেছেন ৭৭ রান। তার এই ইনিংসটি সাজানো ছিল ৫১ বলে, দুটি চার আর ৬টি ছক্কায়। ৩৪ রান করে ওপেনার রবিউল ইসলাম রবি। দলপতি নাফিস ইকবালের ব্যাট থেকে আসে ২০ রান।

২৮৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে পারটেক্সের ওপেনার ইরফান শুকুর ৩৫ আর সাজ্জাদ হোসেন ৩৯ রান করেন। তিন নম্বরে নামা জতিন সাক্সেনা ২০ রানে বিদায় নেন। দলপতি জুবায়ের আহমেদের ব্যাট থেকে আসে ৪৪ রান।

খেলাঘরের হয়ে সাদিকুর রহমান, অভিষিক্ত তানভীর ইসলাম এবং আরিফুল ইসলাম তিনটি করে উইকেট তুলে নেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সেঞ্চুরিয়ান অমিত মজুমদার।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ২১ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa