ঢাকা, শুক্রবার, ৫ কার্তিক ১৪২৪, ২০ অক্টোবর ২০১৭

bangla news

রিয়ালের প্রতিপক্ষ অ্যাতলেটিকো, মোনাকোর জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ৪:২২:০৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চলমান চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের টিকিট কাটতে লড়বে বিশ্বসেরা চারটি দল। শুক্রবার (২১ এপ্রিল) সুইজারল্যান্ডের নিওনে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের ড্র অনুষ্ঠিত হয়।

সেমি-ফাইনালে লড়বে লা লিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনাকে বিদায় করে দেওয়া ইতালির চ্যাম্পিয়ন জুভেন্টাস, জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখকে হারানো চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ, ইংলিশ প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটিকে হারানো স্প্যানিশ জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ আর জার্মানির ফেভারিট বরুশিয়া ডর্টমুন্ডকে হারানো ফ্রান্সের জায়ান্ট মোনাকো।

শেষ চারের প্রথম লেগের খেলা হবে ২ ও ৩ মে এবং দ্বিতীয় লেগের খেলা হবে ৯ ও ১০ মে। ফাইনাল অনুষ্ঠিত হবে ৩ জুন, কার্ডিফের মিলেনিয়াম স্টেডিয়ামে।

সেমিতে বর্তমান চ্যাম্পিয়ন জিনেদিন জিদানের রিয়াল লড়বে তাদেরই নগর প্রতিদ্বন্দ্বী দিয়েগো সিমিওনের অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে। দুটি দলই স্প্যানিশ লা লিগায় ডার্বি ম্যাচে অংশ নেয়। আর দ্বিতীয় সেমিফাইনালে মোনাকোর প্রতিপক্ষ জুভেন্টাস।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ২১ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa