Alexa
ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৪, ২৬ জুন ২০১৭

bangla news

নাম বিভ্রাটে বাদ পড়া ক্রিকেটার এবার কোহলির দলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ১:৪৭:৩০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অবশেষে আইপিএলের দল পেলেন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটসম্যান হারপ্রিত সিং। নাম বিভ্রাটে আইপিএলের নিলামে ডাক পাওয়ার কথা থাকলেও তাকে দলে নেয়নি কোনো ফ্র্যাঞ্জাইজি। এবার তিনি খেলবেন বিরাট কোহলি-ক্রিস গেইল-এবিডি ভিলিয়ার্সদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে।

বেঙ্গালুরুর ক্রিকেটার সরফরাজ খানের ইনজুরিতে হারপ্রিতকে দলে নেওয়া হয়েছে। অনুশীলনে চোট পেয়েছেন সরফরাজ।

মধ্য প্রদেশের ব্যাটিং অলরাউন্ডার হারপ্রিত সৈয়দ মুস্তাক আলি ইন্টার জোনাল টুর্নামেন্টে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে সর্বোচ্চ রান ছিল তার। স্বাভাবিকভাবেই তিনি আশায় ছিলেন এবারের আইপিএলের কোনো দল তাকে ডাকবে। কিন্তু, নিলাম চলাকালীন প্রকাশিত ভুল খবরে আইপিএল নিলাম থেকেই বাদ পড়েন হারপ্রিত।

নিলামের আগে হঠাৎ খবর প্রকাশিত হয় গাড়ি নিয়ে আন্ধেরি রেল স্টেশনের মধ্যে ঢুকে পড়েছেন এক ক্রিকেটার, যিনি আইপিএলের আসরে ছিলেন। গাড়ি নিয়ে স্টেশনে ঢুকে পড়া ক্রিকেটারের নাম ছিল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা হারমিত সিং। এ ঘটানায় তাকে গ্রেফতারও করা হয়। নাম বিভ্রাটে তখন খবর প্রচার হয়ে যায়, আন্ধেরি রেল স্টেশনে গাড়ি নিয়ে ঢুকে পড়ে গ্রেফতার হয়েছেন হারপ্রিত সিং। তাই নিলামের কোনো দল সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে সর্বোচ্চ রান সংগ্রহকারী হারপ্রিতকে নেয়নি।

পরদিন সংবাদ সংস্থাগুলো নাম পরিবর্তন করে আবারো খবর প্রকাশিত করে। এছাড়া সংবাদ সংস্থাগুলোর পক্ষ থেকে হারপ্রিতের কাছে ক্ষমা চাওয়া হয়। কিন্তু, ততক্ষণে যা সর্বনাশ হওয়ার হয়ে গেছে! নিলাম শেষে সব ফ্র্যাঞ্চাইজি দল গুছিয়ে নিয়েছে।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে চার ম্যাচে উত্তরাঞ্চলের হয়ে ২১১ রান করেছিলেন হারপ্রিত। ব্যাটিং গড় ছিল ৫২.৭৫।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ২১ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa