ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দল নিয়ে অধিনায়ক মাশরাফির সন্তোষ  

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
দল নিয়ে অধিনায়ক মাশরাফির সন্তোষ   মাশরাফি বিন মর্তুজা/ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

মে মাসে ডাবলিনে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজ ও জুনে ইংল্যান্ডে অনুষ্ঠেয় চ্যাম্পিয়নস ট্রফিকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক ঘোষিত দল নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেএসপিতে দল নিয়ে তুষ্ট এই দলপতি বলেন, আমার মনে হয় সবাই ভেবেচিন্তেই দল করেছে। একটু আগে দল দেখলাম।

সম্প্রতি যারা খেলেছে তারাই আছে।

এদিকে সব কিছু ঠিক থাকলে প্রায় ছয় মাস পর আয়ারল্যান্ড সিরিজে দলের হয়ে দেখা যাবে টাইগার ব্যাটিং অলরাউন্ডার নাসির হোসেনকে। গত বছরের অক্টোবরে ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজে সবশেষ বাংলাদেশের হয়ে মাঠে নেমেছিলেন নাসির।

তাই টুর্নামেন্ট বিবেচনায় দল সেরা হয়েছে উল্লেখ করে মাশরাফি আরও বলেন, সবার জন্যই এটা খুব গুরুত্বপূর্ণ। আমার কাছে মনে হয়, সম্ভাব্য সেরা দলই হয়েছে। বাকি কাজ আমাদের। সেখানে গিয়ে আমাদের ভালো খেলতে হবে।

আয়ারল্যান্ডে ও ত্রিদেশীয় সিরিজ ও সাসেক্সে প্রস্তুতি ম্যাচের জন্য ১৮ সদস্যের দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, শুভাশীষ রায় চৌধুরী ও সানজামুল ইসলাম।  

ইংল্যান্ডে অনুষ্ঠেয় চ্যাম্পিয়নস ট্রফির জন্য ১৫ সদস্যের দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ ও সানজামুল ইসলাম।

ইংল্যান্ডে অনুষ্ঠেয় চ্যাম্পিয়নস ট্রফির জন্য স্ট্যান্ডবাই: নুরুল হাসান সোহান, শুভাশীষ রায় চৌধুরী, নাসির হোসেন ও সাইফউদ্দিন 

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
এইচএল/আরআর 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।