ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭

bangla news

আতাহারের সঙ্গী হচ্ছেন সাঙ্গাকারা-ম্যাককালামরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২০ ৫:৩৩:৩১ পিএম
আতাহার, সাঙ্গাকারা ও ম্যাককালাম-ছবি:সংগৃহীত

আতাহার, সাঙ্গাকারা ও ম্যাককালাম-ছবি:সংগৃহীত

ইংল্যান্ড ও ওয়েলসে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি শুরু হতে এক মাসের বেশি কিছু সময় বাকি। এরই মধ্যে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল আসরটির ধারাভাষ্যকারের নাম ঘোষণা করেছে। যেখানে ১৭ দিনের এ প্রতিযোগিতায় মাইক্রোফোন নিয়ে ১৫ জন থাকবেন।

যুক্তরাজ্যের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত আসরটিতে বিশ্বের সেরা আটটি দেশ অংশ নেবে। ১ জুন বাংলাদেশ ও স্বাগতিক ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু হবে।

এই আসরের মধ্যদিয়ে বৈশ্বিক কোনো টুর্নামেন্টে ধারাভাষ্যকার হিসেবে অভিষেক হচ্ছে চার দেশের চার কিংবদন্তির। এরা হলেন অস্ট্রেলিয়ার রিকি পন্টিং, নিউজিল্যান্ডের ব্র্যান্ডন ম্যাককালাম, দক্ষিণ অাফ্রিকার গ্রায়েম স্মিথ ও শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা।

অজি গ্রেট পন্টিং ও প্রোটিয়া সাবেক অধিনায়ক স্মিথের এর আগে দ্বী-পাক্ষিক সিরিজে ধারাভাষ্যের অভিজ্ঞতা রয়েছে। তবে লঙ্কান লিজেন্ড সাঙ্গাকারা ও কিউই তারকা ম্যাককালাম এবারই প্রথম ক্রিকেটারদের নিয়ে আলোচনা-সমালোচনায় মাঠে বসবেন।

এই টুর্নামেন্টে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে ধারাভাষ্যে থাকবেন আতাহার আলী খান।

ধারাভাষ্যের এই প্যানেলে অন্য সদস্যরা হলেন: সঞ্জয় মঞ্জেরকার, সৌরভ গাঙ্গুলি, ইয়ান বিশপ, শন পোলক, শেন ওয়ার্ন, রমিজ রাজা, আতহার আলী খান, মাইকেল স্ল্যাটার, নাসের হুসাইন, মাইকেল আথারটন এবং সাইমন ডুওল।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ২০ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa