ঢাকা, সোমবার, ১ কার্তিক ১৪২৪, ১৬ অক্টোবর ২০১৭

bangla news

টেনিস দেবী সেরেনা মা হচ্ছেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২০ ১:২০:৫৯ পিএম
সেরেনা উইলিয়ামস

সেরেনা উইলিয়ামস

রাখঢাক কম করেননি। কিন্তু এবার আর ঢেকে রাখা গেলো না। নিশ্চিত করেই জানা গেলো টেনিস জগতের দেবীতুল্য সেরেনা উইলিয়ামস মা হতে চলেছেন।

কানাঘুষা চলছিলো কয়েকদিন ধরে, এবার নিশ্চিত করেই জানা গেলো। বিয়ের খবর নেই, মা হওয়ার খবরটাই প্রথম এলো। বিয়ে কবে হবে তাও নিশ্চিত করেননি। তবে পশ্চিমা বিশ্বে এ আর নতুন কি!

খবরটি চাউর হয় সামাজিক মাধ্যম স্ন্যাপচ্যাটে বুধবার সকালে সেরেনা তার আঁটোসাঁটো হলুদ কস্টিউম পরা একটি ছবি পোস্ট করার পর। সে ছবিতে সাইড অ্যাঙ্গেলে সেরেনার সন্তানসম্ভবার ভাবটি প্রকট ছিলো। পোস্ট দেওয়ার কিছুক্ষণের মধ্যেই সেরেনা অবশ্য সেটি সরিয়ে ফেলেন। কিন্তু সামাজিক মাধ্যমের সদা তৎপর শ্রেণির কেউ কেউ তা ততক্ষণে স্ক্রিনশট করে রেখেছিলেন। ফলে সেরেনার সে ছবি চাউর হতে সময় লাগেনি। এতে কানাঘুষাই বাড়ছিলো। 

সে অবস্থায় প্রকাশ্য হলেন, সেরেনার মুখপাত্র কেলি বুশ নোভাক। আর তাকে উদ্ধৃত করে সংবাদমাধ্যমগুলো এই টেনিস তারকার সন্তান সম্ভবা হওয়ার খবর দিচ্ছে। সামাজিক মাধ্যমগুলো ভরে উঠছে সেরেনাকে পাঠানো শুভেচ্ছা বার্তায়। 
নোভাক জানিয়েছেন, সেরেনার গর্ভে সন্তান এসেছে এবং বিশ্বের জন্য এক নতুন অতিথি ভুমিষ্ঠ হতে যাচ্ছে এ বছরের পরের দিকে। 

গত ২৮ জানুয়ারি সেরেনা যেদিন অস্ট্রেলিয়ান ওপেনের ২৩তম গ্র্যান্ড স্ল্যাম সিঙ্গলসের চ্যাম্পিয়ন হলেন, সেদিনই তিনি প্রায় দুই মাসের অন্তঃসত্ত্বা। ওই ট্রফিতে চুমু খাওয়ার পরে তাকে খুব একটা ব্যাট হাতে কোর্টে দেখা যায়নি।
সেরেনা-অ্যালেক্সিস রোমান্স (বাঁয়ে) সেরেনার স্ন্যাপচ্যাট পোস্ট (ডানে)
এই সেপ্টেম্বরে সেরেনা উইলিয়াম ৩৬-এ পড়বেন। আর ২০১৭’র টেনিস মওসুমগুলোতে তার শক্ত হাতে ব্যাট-বলের লড়াই দেখার সৌভাগ্য ভক্তদের হবে না। মুখপাত্র কেলি বুশ নোভাক জানিয়েছেন সেরেনা কোর্টে ফিরবেন ২০১৮ সালে।
সেরেনাকে উদ্ধৃত করেই নোভাক সেকথা জানিয়েছেন।

গত ডিসেম্বেরে ব্যবসায়ী ও রেডিটের যৌথ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়নের সঙ্গে সেরেনার বাগদানের খবরটি পরিবারের পক্ষ থেকে দেওয়া হয়েছিলো। এরপর তাদের রোমান্সের দিনগুলোর কিছু দৃশ্য পাপারাজ্জিদের চোখ এড়ায়নি। 

বাংলাদেশ সময় ১৩০৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
এমএমকে  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa