ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শিরোপার লড়াইয়ে প্রস্তুত হচ্ছে বসুন্ধরার ক্লাবগুলো

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
শিরোপার লড়াইয়ে প্রস্তুত হচ্ছে বসুন্ধরার ক্লাবগুলো ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এক মাস বাদে ফুটবলের প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নশিপ লিগ শুরু হতে যাচ্ছে। শিরোপা লড়াইয়ে তাই আগে থেকেই প্রস্তুতিতে মনোযোগ বসুন্ধরা গ্রুপের দলগুলো। তাই নতুন মৌসুম শুরুর আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছে তারা।

চ্যাম্পিয়নশিপ লিগের দল বসুন্ধরা কিংসের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে ধানমন্ডির শেখ জামাল। বুধবার (১৯ এপ্রিল) ম্যাচটি সম্পন্ন হয়।

জয় পরাজয়ের চেয়ে প্রস্তুতে মুখ্য হিসেবে দেখছেন শেখ জামালের কোচ জোসেফ আফুসি। বসুন্ধরা কিংসের কোচ এস এম আসিফুজ্জামান তার ফুটবলারদের দিয়েছেন উপভোগের মন্ত্র।

বৈশাখের মেঘলা বিকেলে শুরু দু’দলের অনুশীলন। এক পাশে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, অন্যদিকে বসুন্ধরা কিংস।

খানিকক্ষণ বাদে বসুন্ধরা কিংসের উপদেষ্টা ইমরুল হাসানের উপস্থিতিতে শুরু হলো প্রস্তুতি ম্যাচ। উভয় দলের মধ্যেই যেখানে নিবেদন ছিল শতভাগ। তুলনামূলক শক্তিশালী প্রতিদ্বন্দ্বী হিসেবে শেখ জামালের আধিপত্য ছিলো চোখে পড়ার মত। তবে দমেনি বসুন্ধরা কিংসও বেশ কয়েকবার আক্রমণে উঠেছে কার্লোসরাও।

আগামী মৌসুম নিয়ে বেশ আশাবাদী আফুসি। আর বসুন্ধরা কিংসের কোচ বলেন ফুটবলারদের উপভোগ করানোটাই বেশি জরুরী! তিনি জানান, প্রস্তুতি ম্যাচ করে নিজেদের শক্তিটা পরীক্ষা করে নিচ্ছি। আশা করছি ভালো খেলা উপহার দিবো।

শেষ পর্যন্ত বৃষ্টির কবলে পুরো ম্যাচ না হলেও ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল।

বাংলাদেশ সময়ঃ ২০০০ ঘণ্টা, ১৯ এপ্রিল, ২০১৭
জেএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।