ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চেলসিতে টেরির শেষ মৌসুম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
চেলসিতে টেরির শেষ মৌসুম জন টেরি-ছবি:সংগৃহীত

চলতি মৌসুম শেষে চেলসি থেকে সরে যাচ্ছেন ক্লাবের কিংবদন্তি ডিফেন্ডার জন টেরি। এখন পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা ক্লাবটির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, জন টেরি ও চেলসি ফুটবল ক্লাব যুগ্ম ভাবে ঘোষণা করছে আমাদের অধিনায়ক চলতি মৌসুম শেষে ক্লাব ছাড়বেন।

৩৬ বছর বয়সী ইংল্যান্ডের সাবেক সেন্ট্রাল ডিফেন্ডারের চেলসির জার্সিতে ৭০০’র বেশি ম্যাচ খেলার রেকর্ড রয়েছে। তবে দলের অধিনায়ক হলেও আন্তোনিও কন্তের কোচিংয়ে খুব বেশি সুযোগ পাননি মাঠে নামার।

চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে তাকে পাঁচটির বেশি ম্যাচে নামতে দেখা যায়নি। ‘ভবিষ্যতে কি করব সেটা এখনও ঠিক করিনি। সময় আসলে ভাববো। এখন টিমকে সাফল্য পেতে সাহায্য করছি। সেটাই করে যাব’ বলেন ‘ব্লুজ’ অধিনায়ক।  

সঙ্গে তিনি আরও বলেন, ‘২২ বছর হয়ে গেল। এতগুলো বছর পরে এই ক্লাবের অনেক মানুষকে অনেক কিছু বলার আছে। কোচ থেকে সতীর্থ, যারা এত দিন আমাকে এ ভাবে সমর্থন করে এসেছেন তাদের যতই ধন্যবাদ জানাই, যথেষ্ট নয়। ’

১৯৯৮ সালে চেলসির জার্সিতে অভিষেক হওয়ার পরে ৭১৩ ম্যাচে খেলেছেন টেরি। গোল করেছেন ৬৬টি। ৫৭৮ ম্যাচে চেলসির অধিনায়কত্বের দায়িত্ব সামলানোর নজিরও রয়েছে তার।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।