ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইসিসিতে শ্রীনির পথ বন্ধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
আইসিসিতে শ্রীনির পথ বন্ধ এন শ্রীনিবাসন-ছবি:সংগৃহীত

আগামী সপ্তাহেই আইসিসি মিটিং। কিন্তু সেই মিটিংয়ে ভারতীয় ক্রিকেটে বোর্ডের (বিসিসিআই) প্রতিনিধিত্ব করতে পারবেন না এন শ্রীনিবাসন। এমনটি জানিয়ে দিয়েছে ভারতের সুপ্রিম কোর্ট। সে জায়গায় আদালত বিসিসিআইর কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরীকে প্রতিনিধিত্ব করার অনুমতি দিয়েছে।

আগামী ২৪ এপ্রিল আইসিসির মিটিং। সেখানে অমিতাভ টৌধুরীর সঙ্গে থাকতে  পারবেন বিসিসিআই সিইও রাহুল জোহুরি।

এর আগে বিসিসিআইর মিটিং ভেস্তে গিয়েছিল শ্রীনিবাসন উপস্থিত থাকায়। তার পর সেখানে হস্তক্ষেপ করে সুপ্রিম কোর্ট। সেই মিটিংয়েই সিদ্ধান্ত হওয়ার কথা ছিল আইসিসিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের হয়ে কে প্রতিনিধিত্ব করবেন। কিন্তু সেই সময় মিটিং ভেস্তে যাওয়ায় সিদ্ধান্ত নেওয়া হয়নি।  

এদিন শেষ পর্যন্ত সেই সিদ্ধান্ত নিল সুপ্রিম কোর্ট। দেশের উচ্চ আদালতের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, যতদিন পর্যন্ত শ্রীনিবাসন কনফ্লিক্ট অফ ইন্টারেস্টের দায়ে দোষী থাকবেন ততদিন তিনি বিসিসিআইর প্রতিনিধিত্ব করতে পারবেন না। সেখানে বলা হয়, ‘অমিতাভ চৌধুরী বিসিসিআইর প্রতিনিধিত্ব করবেন। সঙ্গে থাকবেন রাহুল জহুরি। তিনি সিইওদের মিটিংয়ে অংশ নিতে পারবেন। ’

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।