ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

রাজশাহীতে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল শুরু ১৫ এপ্রিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
রাজশাহীতে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল শুরু ১৫ এপ্রিল সংবাদ সম্মেলনে ক্রিকেট কর্মকর্তারা/ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে মাস্টার্স ক্রিকেট কার্নিভালের ২য় আসর বসছে আগামী শনিবার (১৫ এপ্রিল)। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে মহানগরীর একটি রেস্তরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

শিশু-কিশোরদের ক্রিকেট খেলায় আগ্রহী করতে দ্বিতীয় বারের মতো এ কার্নিভালের আয়োজন করেছে রাজশাহী মাস্টার্স ক্রিকেট প্লেয়ার অ্যাসোসিয়েশন। আগামী ১৫ এপ্রিল থেকে রাজশাহীর শহীদ এএইচএম কামরুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে এ ক্রিকেট কার্নিভাল শুরু হচ্ছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবার প্রতিদ্বন্দ্বিতা করবে ৮টি দল। নতুন চারটি দল হলো- নর্দান টাইটানস, বরেন্দ্র হিরোজ, রাজশাহী চ্যালেঞ্জার ও রাজশাহী বুলস। এবারের টাইটেল স্পন্সর হয়েছে রাজশাহীর বারিন্দ মেডিকেল কলেজ।

২য় আসরে অংশগ্রহকারী দলগুলো হলো- রাজশাহী বুলস, ব্লেজিং বরেন্দ্র, কিংস ইলেভেন সিল্কসিটি, বরেন্দ্র হিরোজ, নর্দান টাইটানস, ফাইটার রাজশাহী, পদ্মা ওয়ারিয়র্স এবং রাজশাহী চ্যালেঞ্জার। কার্নিভালের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে রাজশাহীর স্থানীয় পত্রিকা দৈনিক সানশাইন।

শনিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় শহীদ এএইচএম কামরুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এ ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করা হবে।


সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের আহ্বায়ক হাসিনুল ইসলাম চুন্নু।

উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ শেখ মামুন ডলার ও যুগ্ম-আহবায়ক রনক হাসান।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।