ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বেলকে নিয়ে শঙ্কায় রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
বেলকে নিয়ে শঙ্কায় রিয়াল গ্যারেথ বেল/ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের মাঠে ২-১ গোলের জয়ে রিয়াল মাদ্রিদ শিবিরে উদ্বেগ বয়ে আনে গ্যারেথ বেলের ইনজুরি। চ্যালেঞ্জিং সব ম্যাচ সামনে রেখে ওয়েলস তারকার ফিটনেস সমস্যা ভাবিয়ে তুলেছে গ্যালাকটিকোদের। তার মধ্যে অন্যতম চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে ‘এল ক্লাসিকো’।

অ্যালিয়াঞ্জ অ্যারেনায় অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ৫৯ মিনিটে মাঠ ছাড়েন বেল। কোনো ঝুঁকি নেননি কোচ জিনেদিন জিদান।

গত ফেব্রুয়ারিতে দীর্ঘ অ্যাঙ্কেল (গোড়ালি) ইনজুরি থেকে মাঠে ফেরেন ওয়েলস উইঙ্গার।

বেলের ইনজুরি নিয়ে জিদানের ভাষ্য, ‘প্রথমার্ধে অস্বস্তি অনুভব করে বেল এবং আমি কোনো ঝুঁকি নিতে চাইনি। আশা করছি, এটা বড় কিছু হবে না। তার বদলি হিসেবে নামা মার্কো অ্যাসেনসিওর পারফরম্যান্সে আমি খুশি। ’

সান্তিয়ার্গো বার্নাব্যুতে বায়ার্নের বিপক্ষে ফিরতি পর্বের ম্যাচ ও বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোর আগে লিগ ম্যাচে স্পোর্টিং গিজনের মাঠে নামবে রিয়াল। শনিবার (১৫ এপ্রিল) বাংলাদেশ সময় রাত সোয়া টায় খেলা শুরু হবে। বায়ার্ন ও বার্সা দু’টি হোম ম্যাচই (১৮ ও ২৩ এপ্রিল) শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায়।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।