ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

রিয়ালের বিপক্ষে ফিট লেভানডফস্কি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৭
রিয়ালের বিপক্ষে ফিট লেভানডফস্কি রবার্ট লেভানডফস্কি/ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ‘গোলমেশিন’ রবার্ট লেভানডফস্কির কাঁধের ইনজুরি বায়ার্ন মিউনিখ শিবিরে উদ্বেগের কারণ হয়ে দাঁড়ায়। সে যাই হোক, চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ছিটকে যাননি পোলিশ স্ট্রাইকার। সমর্থকদের আশ্বস্তই করেছেন কোচ কার্লো আনচেলত্তি।

বুধবার (১২ এপ্রিল) গ্যালাকটিকোদের আতিথ্য দেবে জার্মান জায়ান্টরা। অ্যালিয়াঞ্জ অ্যারেনায় বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায় ‍হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

এর মধ্য দিয়ে সাবেক ক্লাবের মুখোমুখি হবেন আনচেলত্তি।

আনচেলত্তি জোর দিয়েই বলছেন, রিয়াল ম্যাচের জন্য ফিট থাকবেন দলের প্রধান অস্ত্র, ‘লেভানডফস্কির কাঁধে একটি কালশিটে দাগ আছে, কিন্তু মেডিকেল টিম বলেছে বুধবারের ম্যাচে এটা কোনো সমস্যা হবে না। মারাত্মক কিছু ছিল না। আমি ঝুঁকি নিতে চাইনি এবং বুধবারের জন্য ভালোভাবে প্রস্তুত হবো। ’

বুন্দেসলিগায় বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে (৮ এপ্রিল) ৪-১ গোলে জেতা ম্যাচটিতে জোড়া গোল ‍উদযাপন করেন লেভানডফস্কি। পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল (৬৮ মিনিট) করার চার মিনিট বাদেই কাঁধের আঘাত নিয়ে মাঠ ছাড়েন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ৯ এপ্রিল, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।