ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইব্রার বিদায়ে বাধা দেবে না ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৭
ইব্রার বিদায়ে বাধা দেবে না ম্যানইউ ম্যানচেস্টার ইউনাইটেডে উজ্জ্বল জ্লাতান ইব্রাহিমোভিচ/ছবি: সংগৃহীত

চাইলে ওল্ড ট্রাফোর্ডে আরও এক বছর থাকতে পারেন জ্লাতান ইব্রাহিমোভিচ। ক্লাব ছেড়ে নতুন চ্যালেঞ্জ নিলেও অবাক হবেন না কোচ হোসে মরিনহো। প্রিয় শিষ্যর যেকোনো সিদ্ধান্তে পূর্ণ সমর্থন দেবেন ‘স্বঘোষিত স্পেশাল ওয়ান’।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি নবায়ন ইস্যুতে অালোচনা চলছে। প্রাথমিকভাবে ২০১৬-১৭ মৌসুমের জন্য এক বছরের চুক্তিতে ইংল্যান্ডে পাড়ি জমান ৩৫ বছর বয়সী ইব্রাহিমোভিচ।

পারফরম্যান্স বিবেচনায় আরও এক বছর চুক্তির মেয়াদ বাড়ানোর বিকল্প রাখা হয়। সেদিক থেকে আগামী মৌসুমেও ইংলিশ ফুটবলে কাটাতে পারেন।

রেড ডেভিলসদের জার্সিতে উজ্জ্বল সাবেক সুইডিশ স্ট্রাইকার। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ২৬টি গোল করেছেন। যার মধ্যে রয়েছে সাউদাম্পটনের বিপক্ষে লিগ কাপের ফাইনালে জোড়া গোল উদযাপন।

ইব্রাকে রেখে দিতে আশাবাদী মরিনহো। আবার ক্লাব ছাড়তে চাইলেও বাধা দেবেন না, ‘আমি শান্ত আছি এবং সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি। যদি তাকে রাখার সিদ্ধান্ত হয় এবং সে যদি এতে সন্তুষ্ট হয় তাতেই আমরা খুশি। যদি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেয় এবং ভিন্ন চ্যালেঞ্জ নিতে চায় তাতেও আমি সমর্থন দেব। ’

‘এ মৌসুমে আমাদের সাফল্যের বড় অংশ ইব্রাহিমোভিচ। কিন্তু, প্লেয়ার ও টিমের চেয়ে মানুষ অনেক গুরুত্বপূর্ণ। যদি সে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেয় এবং পরিবার নিয়ে অন্য কোথাও ভিন্ন বাস্তবতায় সুখে থাকতে চায় তবে তাই হোক। ’-যোগ করেন মরিনহো।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ৩০ মার্চ, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।