ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রথম দিনেই বাজিমাত আয়নুদ্দিন ও সাবিরার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
প্রথম দিনেই বাজিমাত আয়নুদ্দিন ও সাবিরার ছবি:সংগৃহীত

প্রথম দিনেই আলো নিজের করে নিলেন আনসারের দুই ভারোত্তোলক। জাতীয় ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপে পুরুষ বিভাগে স্বর্ণ জিতেছেন আয়নুদ্দিন ও নারী বিভাগে মোল্লা সাবিরা সুলতানা।

বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের ব্যবস্থাপনায় তিন দিনব্যাপী এ চ্যাম্পিয়নশিপ শুরু হয়েছে বুধবার (২৯ মার্চ)। জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে এ আয়োজন শুরু হয়েছে।

৪৮ কেজি ইভেন্টে সোনা জিতে নিয়েছেন বাংলাদেশ আনসারের মোল্লা সাবিরা সুলতানা। বাংলাদেশ সেনাবাহিনীর আন্না দেবী রৌপ্য ও বিজেএমসির সেত আক্তার ব্রোঞ্জ পদক লাভ করেন।

একই দিন  ৩৫তম পুরষ জাতীয় চ্যাম্পিয়নশিপে ৫৬ কেজি পুরুষ শ্রেণীতে সোনার পদক জেতেন বাংলাদেশ আনসার দলের আয়নুদ্দিন। বাংলাদেশ সেনাবাহিনীর মিজানুর রহমান রৌপ্য ও বাংলাদেশ জেলের রাজ কুমার ব্রোঞ্জ পদক লাভ করেন।

এর আগে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সভাপতি ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন এনডিসি, পিএসসি। বিশেষ অতিথি ছিলেন সীমান্ত ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোখলেসুর রহমান, পৃষ্ঠপোষক এআরকে গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. আতিকুজ্জামান ও ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা শাহাদাত হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশনের সহসভাপতি মোঃ ফিরোজ খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র দেবনাথ এবং যুগ্মসম্পাদক শাহ জালাল মুকুল। অনুষ্ঠানে জাতীয় সংগীতসহ ফেডারেশনের থিম  সং ও নৃত্য পরিবেশন করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ২৯ মার্চ, ২০১৭
জেএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।