ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএল ধারাভাষ্যে ফিরছেন হার্শা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
আইপিএল ধারাভাষ্যে ফিরছেন হার্শা আইপিএল ধারাভাষ্যে ফিরছেন হার্শা-ছবি:সংগৃহীত

অবশেষে অপেক্ষার প্রহর শেষ হতে যাচ্ছে জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের। দীর্ঘ প্রায় এক বছর পর আবারো ধারাভাষ্য কক্ষে দেখা যাবে তাকে। আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসরেই তাকে দেখা যাবে মাইক হাতে, এমনটাই ইংগিত দিয়েছে আইপিএল কর্তৃপক্ষ।

মঙ্গলবার কলকাতায় এক অনুষ্ঠানে যোগ দিতে এসে সনি নেটওয়ার্ক ইন্ডিয়ার বিজনেস বিভাগের প্রধান প্রসন্না কৃষ্ণান জানান, ‘আমাদের লক্ষ্যই হলো তাকে আবারো স্টুডিওতে ফিরিয়ে নিয়ে আসা। এ ব্যাপারে আমাদের এখনো কিছু কাগজপত্র গোছান বাকি আছে কিন্তু খুব সম্ভবত তাকে এবারের আইপিএলে আবারো ধারাভাষ্য কক্ষে দেখা যাবে।

মূলত ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের বিভিন্ন পদে পরিবর্তনের ফলেই কপাল খুলতে যাচ্ছে হার্শা ভোগলের। ক্যামেরার সামনে এবং পেছনে অনেক জনপ্রিয় এক মানুষ হার্শা ভোগলে। গেল বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ভারতীয় দল এবং ধোনির সমালোচনা করার জন্য তার এক হাত নিয়েছিলেন অমিতাভ বচ্চন। তারপর থেকে ভারত এবং ঘরোয়া ক্রিকেটের সব খেলাতেই ধারভাষ্য থেকে ব্রাত্য এই ধারাভাষ্যকার। এপ্রিলের ৫ তারিখ শুরু হতে যাওয়া আইপিএলের এবারের আসর চলবে ২১মে পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ২৯ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।