ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অনুশীলনে কেবল মুমিনুল আর আজমির

তাসনীম হাসান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
অনুশীলনে কেবল মুমিনুল আর আজমির অনুশীলন করছেন মুমিনুল ও আজমির ছবি: উজ্জ্বল ধর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজার থেকে: ইমার্জিং টিমস এশিয়া কাপের প্রথম দুই ম্যাচের দুর্দান্ত জয় নিয়ে সেমিফাইনালে পৌঁছার পর ফুরফুরে মেজাজে রয়েছে পুরো বাংলাদেশ দল। প্রথম দুই ম্যাচের একাদশে থাকাদের মধ্যে অধিনায়ক মুমিনুল হক আর ওপেনার ব্যাটসম্যান আজমির ছাড়া অনুশীলন করতে মাঠেই নামেননি বাকি নয়জন।

নাসির হোসাইন আর নাজমুল হোসাইন শান্ত আসলেও অনুশীলনের বদলে শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের পাশের জলাশয়ে বড়শি দিয়ে মাছ ধরেই সময় কাটিয়েছেন। বাকি সাতজন হোটেলবন্দি।

তবে স্কোয়াডে থাকা অন্য সবাই এসেছেন।

বুধবার (২৯ মার্চ) সকাল ১০টায় অনুশীলন শুরু করতে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম-২ তে নেমে পড়ে বাংলাদেশ দল। প্রথমে কোচিং স্টাফ আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, দলের ম্যানেজার হাবিবুল বাশার সুমনের বিপক্ষে ফুটবল খেললেন ক্রিকেটাররা।

এরপর শুরু হয় ব্যাটিং-বোলিং অনুশীলন। দুটো নেটে মুমিনুল হক আর আজমির আলাদা করে পেস আর স্পিনারদের নিয়ে অনুশীলন করলেন দীর্ঘক্ষণ। শফিউল ইসলামসহ অন্য বোলাররা বোলিংয়ে ঘাম ঝরালেন প্রায় আধাঘণ্টা ধরে। অনুশীলনরত ক্রিক্রেটাররা

বিশেষ করে আজমিরের প্রতি নজর ছিল কোচ মিজানুর রহমান বাবুলের। প্রথম দুই ম্যাচে ফ্লপ ঘরোয়া ক্রিকেটের এই পারফরমারকে পাকিস্তান ম্যাচের আগে আলাদা করে সময় দিলেন কোচ।

দুপুর ১২টার কিছু সময় পর অনুশীলন শেষে হোটেলে ফেরে বাংলাদেশ দল।

বাংলাদেশ দল সকালে অনুশীলন করলেও পাকিস্তান দল ঐচ্ছিক অনুশীলন করবে বিকেলে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল নয়টায় শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ ম্যাচে শক্তিশালী পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। দুই দলই সেমিফাইনালে চলে গেলেও এই ম্যাচটাও গুরুত্বপূর্ণ। কারণ এই ম্যাচে জয় পরাজয়ের ওপর নির্ভর করবে সেমিফাইনালে মুখোমুখি হবে কার।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।