ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

সৈয়দপুরে হাজারীহাট স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
সৈয়দপুরে হাজারীহাট স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে (২৮ মার্চ)  কলেজ মাঠে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি মো: মনসুর আলী চৌধুরী।

এতে স্বাগত বক্তব্য দেন হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: লুৎফর রহমান চৌধুরী। এতে বক্তব্য রাখেন কলেজের গনিত বিভাগের শিক্ষক সহকারী অধ্যাপক আনোয়ার হোসেন কাজল,  ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান প্রমূখ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৩৭টি ইভেন্টে কলেজের তিন শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন কলেজের শরীর চর্চা শিক্ষক মো. মাহবুব হাসান।

প্রতিযোগিতা শেষে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো: মনসুর আলী চৌধুরী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন কলেজের  রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সিনিয়র প্রভাষক মো: বাবর আলী। এর আগে সকালে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও অলিম্পিক পতাকা উত্তোলন করা হয়। পরে বেলুন ও শান্তির প্রতীক কবুতর (পায়রা) উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়।

শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে কলেজের শিক্ষার্থীরা সঙ্গীত ও নৃত্য এবং নাটিকা পরিবেশন করেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, কলেজ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ২৮ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।