ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

‘আরেকটু হলে ফেঁসে গিয়েছিলাম’

তাসনীম হাসান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
‘আরেকটু হলে ফেঁসে গিয়েছিলাম’ মুমিনুল-নাসিরের দুর্দান্ত পারফরম্যান্স। ছবি: উজ্জ্বল ধর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম-২ থেকে: প্রথমবারের মতো দেশের হয়ে খেলতে নামা নেপালের বাহাতি পেসার অবিনাশ করনের দুর্দান্ত এক স্পেলে টালমাটাল বাংলাদেশের টপ অর্ডার। নিজের প্রথম ১৫ বলেই অবিনাশ একে একে তুলে নেন আজমির, সাইফ আর মিথুনকে।  বাংলাদেশের দলীয় ৩৩ রানে বিদায় নিলেন নাজমুল হোসাইন শান্ত।

মুমিনুল হক-নাসির হোসাইন দাঁড়িয়ে না গেলে বিপদে পড়তে পারত বাংলাদেশ। এই বিপদ মাথায় ছিল দলীয় কোচ মিজানুর রহমান বাবুলেরও।

ম্যাচ শেষে তিনি কোনো রাকঢাক না রেখেই বলে দিলেন, ‘আরেকটু হলে ফেঁসে গিয়েছিলাম। তবে মুমিনুল-নাসির দুর্দান্ত খেলেছে। এতে সেটি ওভারকাম করতে পেরেছি। তারা যে সিনিয়র প্লেয়ার তার প্রমাণ দিল এই ম্যাচে। এই দলটা হলো সিনিয়র-জুনিয়রদের নিয়ে গড়া দল। জুনিয়ররা সিনিয়রদের কাছ থেকে অভিজ্ঞতা নিয়ে পরবর্তী ম্যাচগুলোতে ভালো করবে এটাই বিশ্বাস। ’

ঘরোয়া ক্রিকেটে ভালো খেলা আজমির ও আফিফকে নিয়েও কথা বললেন কোচ। কোচ বলেন, ‘দুজনই খুব ভালো খেলোয়াড়। হয়তো প্রথম দুই ম্যাচে ভালো করতে পারেনি। পরবর্তী ম্যাচে আশা করছি তারা কামব্যাক করবে। ’

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।