ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

সম্প্রীতির সেতুবন্ধনে সাইকেল র‌্যালি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
 সম্প্রীতির সেতুবন্ধনে সাইকেল র‌্যালি সম্প্রীতির সেতুবন্ধনে সাইকেল র‌্যালি

পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামী ৫ এপ্রিল শুরু হবে ‘ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি।’ আগামী ১১ এপ্রিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেষ হবে এই সম্প্রীতি যাত্রা। 

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য সোমবার (২৭ মার্চ) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক, সাবেক জাতীয় ফুটবলার ও ক্রীড়া ধারাভাষ্যকার মিহির দাস, প্রতিযোগিতার সহযোগী সংগঠন নড়াইল এসএম সুলতান শিশু ও চারুকলা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ হানিফ, ধমারাইর জয়ন্ত স্মৃতি ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক গোবিন্দ সূত্রধর সহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালিতে পশ্চিমবঙ্গের ১৪ জন ও বাংলাদেশের ৬ জনসহ মোট ২০ জন সাইক্লিস্ট অংশ নেবেন। ৫ এপ্রিল কলকাতার দমদম থেকে শুরু হবে ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি। এরপর বেনাপোল দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে র‌্যালিটি। সেখান থেকে যশোর-নড়াইল-ফরিদপুর-মানিকগঞ্জ হয়ে ১১ এপ্রিল ঢাকায় আসবে র‌্যালি। ওয়ালটন গ্রুপ সাইক্লিস্টদের ট্রাকস্যুট ও জার্সি দেবে।

এক বক্তব্যে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘এর আগেও আমরা ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি আয়োজন করেছিলাম। মাঝে ব্যস্ততার কারণে এক বছর আমরা করতে পারিনি। আবারও ওয়ালটন গ্রুপ এই আয়োজনের সঙ্গে সম্পৃক্ত হয়েছে। আমরা ওয়ালটন পরিবার বিশ্বাস করি এই আয়োজন দুই বাংলার মানুষের মধ্যে সম্পর্ক গভীর করবে। এই ধরনের সম্প্রীতি যাত্রা বেশি বেশি হোক সেই কামনার পাশাপাশি এই আয়োজনের সর্বাঙ্গিন সাফল্য ও মঙ্গল কামনা করছি। ’

পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক, সাবেক জাতীয় ফুটবলার ও ক্রীড়া ধারাভাষ্যকার মিহির দাস বলেন, ‘আমরা মনে করি এই সাইকেল র‌্যালির মধ্যদিয়ে দুই বাংলার সম্প্রীতির মেলবন্ধন দৃঢ় হবে। পরস্পরের মধ্যে ভাব-বিনিময় আদান-প্রদান করতে পারবে। আমরা কৃতজ্ঞ বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, এমপি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর প্রতি। তারা এই সাইকেল র্যালির প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। ওয়ালটন গ্রুপকে অশেষ ধন্যবাদ। তারা এই ধরনের আয়োজনের সঙ্গে আবারো সম্পৃক্ত হয়েছে। ’

৫ এপ্রিল বুধবার সকাল নয়টায় কলকাতার দমদমে সাইকেল র‌্যালির উদ্বোধন করবেন পশ্চিমবঙ্গের মন্ত্রী ব্রাত্য বসু।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ২৭ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।