ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘বাংলাওয়াশ’ নয়, ৩-০ ব্যবধান নিয়ে আপত্তি মাশরাফির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
‘বাংলাওয়াশ’ নয়, ৩-০ ব্যবধান নিয়ে আপত্তি মাশরাফির ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

‘বাংলাওয়াশ’ শব্দটি নিয়ে অনেক আগে থেকেই আপত্তি জানিয়েছিলেন টাইগারদের দলপতি মাশরাফি বিন মর্তুজা। এখন তার সামনে এই শব্দ কেউ তোলেন না। তবে, অন্য জায়গায় এবার মাশরাফির আপত্তি!

গত শনিবার প্রথম ওয়ানডেতে শ্রীলঙ্কাকে ৯০ রানে হারিয়ে তিন ম্যাচের সিরিজে এগিয়ে রয়েছে বাংলাদেশ। ১-০তে লিড রেখে মঙ্গলবার (২৮ মার্চ) দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে মাশরাফি বাহিনী।

দ্বিতীয় ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মাশরাফি জানান, ‘আগের ম্যাচের ফল নয়, আমি তাকিয়ে দ্বিতীয় ম্যাচের দিকে। বাস্তবতা হলো গত কয়েকটি সিরিজের প্রথম ম্যাচ জিতলেই শুনতে হচ্ছে, ৩-০ ব্যবধানের কথা। এতে দলের ওপর চাপ বাড়ে। আমরা ম্যাচ বাই ম্যাচ খেলতে চাই। ’

নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি আরও জানান, ‘সিরিজ জিতলে সেটা আমাদের জন্যই ভালো। কিন্তু, প্রথম ম্যাচ জিতলেই যে ৩-০তে জিততে হবে এমনটি নয়। ম্যাচ খেলার আগেই আমি ৩-০ ব্যবধান নিয়ে ভাবতে চাই না। খুব দ্রুত ৩-০ ব্যবধান শুনলে বাড়তি চাপ বাড়ে। সবাইকে বলবো এই চাপ থেকে নিজেদের মুক্ত রাখতে। ’

সীমিত ওভারে মাশরাফি বাহিনীর দুর্দান্ত পারফর্ম টিম বাংলাদেশকে এগিয়ে রাখছে। বাংলাদেশের সিরিজ হারের কথা মুখেও আনছেন না কেউ। সবার একটাই আশা, মাশরাফি বাহিনী ঠিক এভাবে পারফর্ম করলেই সিরিজ জয় নিশ্চিত।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ২৭ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।