ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের বিপক্ষে শক্তি বাড়ালো লঙ্কানরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
টাইগারদের বিপক্ষে শক্তি বাড়ালো লঙ্কানরা ছবি: সংগৃহীত

ঘুরে দাঁড়ানোর জন্য শ্রীলঙ্কা কতটা মরিয়া, সেটির প্রমাণ আকস্মিকভাবে দুই পেসারের অন্তর্ভুক্তি। টাইগারদের বিপক্ষে মঙ্গলবার (২৮ মার্চ) দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে শ্রীলঙ্কা। এর আগে পেস বিভাগে শক্তি বাড়িয়েছে স্বাগতিকরা।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল স্বাগতিক শ্রীলঙ্কা। লঙ্কান বোলারদের পাত্তা না দিয়ে ৩২৪ রান তুলেছিল টাইগাররা।

৯০ রানের বড় পরাজয় সঙ্গী হয় শ্রীলঙ্কার।

লঙ্কান বোলিং লাইনআপের দৈন্যদশা কাটাতে দলে যোগ দিয়েছেন অভিজ্ঞ পেসার নুয়ান কুলাসেকারা, সঙ্গে স্কোয়াডে আরও যোগ দিয়েছেন টেস্ট পেসার হিসেবে পরিচিত নুয়ান প্রদীপ। মূলত পেস বোলিং বিভাগকে শক্তিশালী করতে অভিজ্ঞ এই দুই পেসারকে দলে ডাকা হয়।

দক্ষিণ আফ্রিকায় ভালো পারফর্ম করতে পারেননি বলে বাদ দেওয়া হয়েছিল কুলাসেকারাকে। অভিজ্ঞ এই পেসারকে আবারো ফিরিয়ে আনা হয়েছে।

প্রথম ম্যাচে সাকিবের নেওয়া জোরালো শটে বল আটকাতে গিয়ে হাতে ব্যথা পান পেসার সুরঙ্গা লাকমাল। পুরোপুরি ফিট না হওয়াতে দ্বিতীয় ম্যাচে তার একাদশে থাকা নিয়ে শঙ্কা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ২৭ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।