ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিরাজকে দলে নিয়েছিলেন বিসিবি সভাপতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
মিরাজকে দলে নিয়েছিলেন বিসিবি সভাপতি মিরাজকে দলে নিয়েছেন পাপন

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষে দেশে ফিরেছিলেন টাইগার স্পিনার মেহেদি হাসান মিরাজ। এক সপ্তাহ আগেই ঘোষণা হয়েছিল বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড। সেখানে ছিলেন না তিনি। তবে হঠাৎই ওডিআই স্কোয়াডে ডাক পড়ে।

খেলেছেন লঙ্কানদের বিপক্ষে অভিষেক ওয়ানডেও। আর তারকা এ অলরাউন্ডারকে দলে নিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই ভূমিকা রেখেছেন।

পাপন জানান, মিরাজকে স্কোয়াডে নিতে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে জানিয়েছিলেন। তবে ডাম্বুলায় প্রথম ম্যাচে একাদশে তাকে নেওয়া হবে কিনা তা তিনি জানতেন না। প্রথম ওডিআইতে সানজামুল অথবা মিরাজ যে কোনো একজনের খেলার কথা ছিল।

বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘আমি নান্নুকে বলেছিলাম মিরাজকে পাঠাতে। আমি মিরাজকে ফোন করি। তখন সে খুলনায় নিজ বাড়িতে ছিল। বলেছিলাম দ্রুত শ্রীলঙ্কায় চলে এসো। আসলে লঙ্কান দলে বাঁহাতি অনেক ব্যাটসম্যান রয়েছে, তাই তাকে দলে নেওয়া। মিরাজ টেস্টে ভালো করেছে। আর এই ওডিআই সিরিজটিও আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তবে মিরাজ না সানজামুল কে খেলবে ম্যাচে তা আমি জানতাম না। মাঠে এসেই তা নিশ্চিত হয়। ’

ডাম্বুলায় আগে ব্যাট করে টাইগাররা ৩২৫ রানের টার্গেট দেয় লঙ্কানদের। যেখানে ৯০ রানের বিশাল জয় পায় মাশরাফিরা। ম্যাচে পূর্ণ ১০ ওভার বল করে মিরাজ ৪৩ রানের বিনিময়ে গুরুত্বপূর্ণ দুটি উইকেট তুলে নেয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ২৬ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।