ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

সেনা, নৌ ও বিমান বাহিনীর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
সেনা, নৌ ও বিমান বাহিনীর জয় ছবি: সংগৃহীত

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় চলছে ‘ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০১৭’। বাংলাদেশ ভলিবল স্টেডিয়ামে শুক্রবার (২৪ মার্চ) প্রতিযোগিতার চতুর্থ দিন চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম খেলায় বাংলাদেশ বিমান বাহিনী ২৭-২৫, ২৭-২৫, ২৫-১৪ পয়েন্টে ৩-০ সেটে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে। দ্বিতীয় ম্যাচে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২৫-২১, ২৮-২৬, ২৫-১৩ পয়েন্টে ৩-০ সেটে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) হারায়।

তৃতীয় খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ২৫-১১, ২৫-১২, ২৫-১১ পয়েন্টে ৩-০ সেটে বাংলাদেশ জেলকে এবং চতুর্থ খেলায় বাংলাদেশ নৌবাহিনী ২৫-০৮, ২৫-১৯, ২৫-২১ পয়েন্টে ৩-০ সেটে ফায়ার সর্ভিস এন্ড সিভিল ডিফে কে পরাজিত করে।

শনিবার প্রতিযোগিতার পঞ্চম দিন তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সকাল ৮টায় বর্ডার গার্ড বাংলাদেশ    খেলবে বাংলাদেশ জেল এর বিপক্ষে। দুপুর আড়াইটায় তিতাস ক্লাব মুখোমুখি হবে বাংলাদেশ নৌবাহিনীর। আর তৃতীয় খেলায় বিকেল ৪টায় বাংলাদেশ বিমান বাহিনী খেলবে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর বিপক্ষে।

৯টি দলের অংশগ্রহণে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত এই টুর্নামেন্ট চলবে ২৯ মার্চ পর্যন্ত।

উল্লেখ্য, ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতায় ৯টি দলকে দুই গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বর্ডার গার্ড বাংলাদেশ ও বাংলাদেশ জেল। ‘খ’ গ্রুপে রয়েছে তিতাস ক্লাব, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারী দল আর্থিক পুরস্কার পাবে। এছাড়া তিনজন সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করা হবে। ২৯ মার্চ বিকেলে ফাইনাল খেলাটি বাংলাদেশ ভলিবল স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ২৪ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।