ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ক্রেসপোর মতে মেসিই বিশ্বসেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
ক্রেসপোর মতে মেসিই বিশ্বসেরা ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন দলপতি লিওনেল মেসিই সর্বকালের সেরা ফুটবলার, এমনটি জানিয়েছেন দেশটির কিংবদন্তি তারকা সাবেক ফুটবলার হারনান ক্রেসপো। সাবেক এই আর্জেন্টাইনের মতে, মেসির মতো দীর্ঘ সময় আর কোনো ফুটবলার নিজেকে মেলে ধরতে পারেনি।

জাতীয় দলের হয়ে সর্বোচ্চ গোলদাতা মেসি প্রসঙ্গে বলতে গিয়ে ৬৪ ম্যাচে আর্জেন্টিনার জার্সি গায়ে ৩৫ গোল করা ক্রেসপো জানান, ‘অনেকেই মেসি-রোনালদোর তুলনা করেন। এটা ঠিক যে দু’জনই গ্রেট ফুটবলার।

কিন্তু, মেসিকে দেখুন সে নিজেকে অন্য গ্রহের ফুটবলার বানিয়ে রেখেছে। আমি মনে করি, রোনালদোর থেকে এগিয়ে মেসি। ’

মেসির প্রশংসা করে ক্রেসপো যোগ করেন, ‘মেসি স্বভাবতই মেসি। তাকে পরিচয় করিয়ে দিতে কোনো বিশেষণের প্রয়োজন হয় না। মেসিই বিশ্বসেরা। গত দশ বছর ধরে ফুটবল বিশ্বের উচ্চ লেভেলে থেকে মেসি মাঠ দাপিয়ে বেড়াচ্ছে। সে দুর্দান্ত ফুটবলার, যে বাতাসের গতির সঙ্গে তাল মিলিয়ে এগুতে পারে। ’

বিশ্বকাপ বাছাইপর্বের হাইভোল্টেজ ম্যাচে চিলিকে ১-০ ব্যবধানে হারিয়ে মূল্যবান তিন পয়েন্ট নিশ্চিত করেছে মেসির আর্জেন্টিনা। প্রথমার্ধেই পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেন মেসি। পয়েন্ট টেবিলে চিলিকে টপকে শীর্ষ তিনে উঠে এসেছে তার দল।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ২৪ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।