ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে পেরেরাকে হারালো শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
বাংলাদেশের বিপক্ষে পেরেরাকে হারালো শ্রীলঙ্কা কুশল পেরেরা/ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগে শ্রীলঙ্কার উদ্বেগের কারণ হয়ে দাঁড়ালো কুশল পেরেরার ইনজুরি। হ্যামস্ট্রিং সমস্যার কারণে প্রথম দু’টি ম্যাচে ছিটকে গেছেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান। লঙ্কান ক্রিকেট ম্যানেজার অশঙ্কা গুরুসিনহা বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (২২ মার্চ) কলম্বো ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে অনুষ্ঠিত একমাত্র প্রস্তুতি ম্যাচে ইনজুরি আক্রান্ত হন ২৬ বছর বয়সী ওপেনার পেরেরা। ব্যক্তিগত ৬৪ রানের মাথায় রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন তিনি।

২ রানের জয় পায় স্বাগতিকরা। ৩৫৫ রানের চ্যালেঞ্জিং টার্গেট তাড়া করতে নেমে ৩৫২ করে টাইগাররা।

পেরেরার দ্বিতীয় ওডিআই খেলার একটা সুযোগ ছিল। তার আগেই ম্যাচ ফিটনেস ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু, নির্বাচকরা তাকে কলম্বোতে রেখে দিয়েছেন। টিম যাচ্ছে ডাম্বুলায়। শিগগিরই তার বিকল্প কারো নাম ঘোষণা করা হবে। কিন্তু, তৃতীয় ওয়ানডে সামনে রেখে স্কোয়াডের সঙ্গে যোগ দেবেন পেরেরা।

নিজেদের ক্রিকেট ইতিহানে শততম টেস্ট জয়ের মধ্য দিয়ে ১-১ সমতায় দু্ই ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে টিম বাংলাদেশ। এবার তিন ম্যাচের ওডিআই সিরিজে চোখ রাখছে টাইগাররা। এরপর থাকছে দু’টি টি-টোয়েন্টি (৪ ও ৬ এপ্রিল)।

শনিবার (২৫ মার্চ) প্রথম ম্যাচে মুখোমুখি হবে দু’দল। রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা শুরু বাংলাদেশ সময় বিকেল ৩টায়। একই গ্রাউন্ডে একই সময়ে ২৮ মার্চ দ্বিতীয় ওয়ানডে। কলম্বোর সিংহলী স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে তৃতীয় ও শেষ ওডিআই ১ এপ্রিল সকাল ১০টায়।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ২৩ মার্চ, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।