ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

চ্যাম্পিয়নস ট্রফিতে চোখ রাখছেন স্টার্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
চ্যাম্পিয়নস ট্রফিতে চোখ রাখছেন স্টার্ক মিচেল স্টার্ক/ছবি: সংগৃহীত

জুনে ইংল্যান্ডে অনুষ্ঠেয় আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার আশা ছেড়ে দেননি মিচেল স্টার্ক। স্ট্রেস ফ্র্যাকচারের কারণে ভারতে চলমান টেস্ট সিরিজের মাঝপথে দেশে ফেরেন। ইনজুরি অতটা গুরুতর নয় বলে জানিয়েছেন তিনি। দেড় বছর আগে একই সমস্যায় পড়েছিলেন অস্ট্রেলিয়ান পেস সেনসেশন।

তৃতীয় টেস্টে স্টার্কের পরিবর্তে খেলেন প্যাট কামিন্স। ড্রয়ে নিষ্পত্তি হয় রাঁচি টেস্ট।

চার ম্যাচ সিরিজে ১-১ সমতায় দু’দল। শনিবার (২৫ মার্চ) ধর্মশালায় সিরিজ নির্ধারণী চতুর্থ ম্যাচ শুরু।

দ্রুত সেরে ওঠার ব্যাপারে আশাবাদী স্টার্ক। বৃহস্পতিবার (২৩ মার্চ) একজন বিশেষজ্ঞের সঙ্গে সাক্ষাৎ করবেন। ‘ফক্স স্পোর্টস’কে দেওয়া সাক্ষাৎকারে অজি তারকা বলেন, ‘এটা মারাত্মক ফ্র্যাকচার নয়। কোনো কিছু স্থানচ্যুত হয়নি। তাই সৌভাগ্যক্রমে আমার বুটের প্রয়োজন নেই। ’

‘এখনো জিম করছি এবং বোলিংয়ে ফেরার জন্য তৈরি হচ্ছি। আমি বিশেষজ্ঞের শরণাপন্ন হবো এবং আশা করছি পরবর্তী ধাপ পরিস্কার হবে। এ ‍মুহূর্তে অবশ্যই চ্যাম্পিয়নস ট্রফিকে লক্ষ্যের বাইরে রাখছি না। ’-যোগ করেন স্টার্ক।

আগামী ১ জুন চ্যাম্পিয়নস ট্রফির পর্দার উঠবে। ‘এ’ গ্রুপে অস্ট্রেলিয়ার প্রতিপক্ষ বাংলাদেশ, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। আট দলের টুর্নামেন্টে ‘বি’ গ্রুপে লড়বে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, ২২ মার্চ, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।