ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিকেকে জড়িয়ে ধরবেন রামোস!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
পিকেকে জড়িয়ে ধরবেন রামোস! পিকেকে জড়িয়ে ধরবেন রামোস!

ক্লাব পর্যায়ের খেলায় সার্জিও রামোস ও জেরার্ড পিকে একে অপরের তিক্ত প্রতিপক্ষ হলেও আন্তর্জাতিক ম্যাচে পিকের প্রতি সহানুভূতিশীল হতে চাইছেন রামোস। 

আর এর শুরুটা তিনি করতে চাইছেন বার্সা ডিফেন্ডার পিকেকে একবারের জন্য হলেও জড়িয়ে ধরে।

লা লিগায় শিরোপা জয়ের প্রতিযোগিতায় রেফারির সিদ্ধান্ত নিয়ে বহুবার এ’দুজন গণমাধ্যমের সামনে একে অপরের সঙ্গে তর্কে জড়িয়েছেন।

তবে বিশ্বকাপ বাছাইয়ে ইসরাইল ও প্রীতি ম্যাচে ফ্রান্সের বিপক্ষে ম্যাচের আগে নিজেদের মধ্যে এজাতীয় ঝামেলা মিটিয়ে ফেলতে চাইছেন রিয়াল ডিফেন্ডার রামোস।

মঙ্গলবার (২১ মার্চ) এক সংবাদ সম্মেলেনে রামোস বলেন, ‘এখন আমি তাকে একবার জড়িয়ে ধরতে চাই। আমরা একে অপরের প্রতি পাথর ছোঁড়াছুড়িতে অভ্যস্ত হয়ে গেছি। কিন্তু আপনারা হয়তো জানেন, এর মধ্যে আমাদের কোন স্থায়ী বৈরীতা নেই। আমাদের প্রধান লক্ষ্য হল স্পেনের বিজয় যা আমরা কখনওই হাতছাড়া হতে দিব না। ’

স্প্যানিশ লা লিগার এবারের মৌসুমে পিকের বার্সেলোনার চেয়ে দুই পয়েন্ট এগিয়ে থেকে এক ম্যাচ হাতে রেখে পয়েন্ট টেবিলের শীর্ষে রামোসের রিয়াল (২৭ ম্যাচে ৬৫)।

বাংলাদেশ সময়: ০৬২৬ ঘণ্টা, ২২ মার্চ ২০১৭
এইচএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।