ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সামনে শক্তিশালী দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
প্রস্তুতি ম্যাচে টাইগারদের সামনে শক্তিশালী দল ছবি: সংগৃহীত

টেস্ট সিরিজ শেষে এবার টাইগারদের ওয়ানডে মিশন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে বাংলাদেশ একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে। কলম্বো ক্রিকেট ক্লাব মাঠে আগামীকাল (বুধবার) এই প্রস্তুতি ম্যাচটি খেলবে বাংলাদেশ ক্রিকেট দল।

টাইগারদের বিপক্ষে এই ম্যাচ খেলতে নামবে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ। ১২ সদস্যের দলও ঘোষণা করেছে লঙ্কান বোর্ডটি।

নিজেদের ঝালাই করে নিতে টাইগারদের এই ম্যাচে সুযোগ থাকছে ১১ জনের বেশি ক্রিকেটার খেলানোর। তবে, ১১ জন ব্যাটিং ও ফিল্ডিং করতে পারবেন।

তবে কলম্বো ক্রিকেট ক্লাব মাঠে অনুষ্ঠিতব্য এই প্রস্তুতি ম্যাচে খেলবেন না তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান এবং শুভাশিস রায়। দ্বিতীয় টেস্ট জয়ের পরদিনই জন্মদিন পালন করতে তামিম গিয়েছিলেন মুম্বাইয়ে। আর সাকিব আল হাসান ছুটি নিলেও স্বপরিবারে শ্রীলঙ্কাতেই অবস্থান করছেন। মোস্তাফিজ এবং শুভাশিসকে বিশ্রাম দেয়া হচ্ছে।

শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের নেতৃত্ব দেবেন মিলিন্দা সিরিবর্ধানে। স্কোয়াডে থাকা লঙ্কান ক্রিকেটারদের বেশিরভাগই আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন।

শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ:
মিলিন্দা সিরিবর্ধানে (অধিনায়ক), কুশল জানিথ পেরেরা, দিলশান মুনাবিরা, সানদান বিরাকোডি, ধনাঞ্জয়া ডি সিলভা, চতুরাঙ্গা ডি সিলভা, থিসারা পেরেরা, লাহিরু মাদুসানকা, দাসুন শানাকা, আকিলা ধনাঞ্জয়া, সাচিথ পাথিরানা।

বিনুরা ফার্নান্দোকেও রাখা হয়েছে স্কোয়াডে। তবে, ফিটনেস রিপোর্টের ওপর তার খেলা নির্ভর করছে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ২১ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad