ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সা ছেড়ে প্রিমিয়ার লিগে নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
বার্সা ছেড়ে প্রিমিয়ার লিগে নেইমার! নেইমার-ছবি:সংগৃহীত

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে একের পর এক সাফল্য পাচ্ছেন নেইমার। বেশ দাপটের সঙ্গেই নিজের ছন্দময় খেলা প্রদর্শন করছেন। কিন্তু এমন যদি হয় এত কিছু পাওয়ার পরও অন্য কোথাও চলে যাবেন ব্রাজিল তারকা, তবে কেমন হবে? কোনো মজা নয় এমনই ইঙ্গিত দিয়ে রাখলেন তিনি।

ভবিষ্যতে ইংলিশ প্রিমিয়ার লিগে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন নেইমার। এই লিগে বিশেষ করে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতি জোর দিয়েছেন তিনি।

যেখানে গত ফেব্রুয়ারিতে ম্যানইউ কোচ হোসে মরিনহো তাকে কেনার জন্য ২০০ মিলিয়ন পাউন্ড পর্যন্ত দর হাঁকিয়েছিলেন।

এক সাক্ষাতকারে নেইমার বলেন, ‘ইংলিশ প্রিমিয়ার লিগ এমন একটা চ্যাম্পিয়নসশিপ, যা আমাকে বিস্মিত করে। আমার সেখানকার খেলার ধরন ও দলগুলোকে পছন্দ হয়েছে। আর কে জানে কোনো একদিন হয়তো আমি সেখানে খেলবো?’

তিনি আরও বলেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি, আর্সেনাল ও লিভারপুলের মতো দলগুলোকে আমার ভালো লাগে। এই দলগুলো সব সময়ই লড়াই করে। আর সেখানে মরিনহো ও গার্দিওলার মতো বড় মাপের কোচ আছে। এমন কোচের সঙ্গে যে কোনো ফুটবলারই থাকতে চাইবে। ’

চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৪টি গোল করেছেন নেইমার। সর্বশেষ পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ইতিহাস রচনা করে বার্সা। সে ম্যাচে দুটি গোল করার পাশাপাশি ম্যাচ সেরার পুরস্কারও পান তিনি।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ২১ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।