Alexa
ঢাকা, রবিবার, ১১ চৈত্র ১৪২৩, ২৬ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

নির্বাচনের কারণে আইপিএল সূচিতে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২১ ১০:৪৫:৩৮ এএম
গত মৌসুমের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদ-ছবি:সংগৃহীত

গত মৌসুমের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদ-ছবি:সংগৃহীত

তিনটি ম্যাচের সময় বদল হচ্ছে এ বারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। ২২ এপ্রিল দিল্লিতে পুর নির্বাচন। সেদিনই সেখানে রয়েছে দিল্লি ডেয়ারডেভিলস বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ। সূচি অনুযায়ী ২২ এপ্রিল দিল্লিতে খেলা হওয়ার কথা ছিল। ফিরতি লেগে ৬ মে খেলা হওয়ার কথা ছিল মুম্বাইয়ে।

কিন্তু দিল্লিতে পুর নির্বাচনের জন্য সেই সময় বদলে দিনের অদল-বদল করে দেওয়া হচ্ছে। ২২ এপ্রিল দিল্লির বদলে এই ম্যাচ হবে মুম্বাইয়ে। ফিরতি লেগের ম্যাচ যেটা ৬ মে মু্ম্বাইয়ে হওয়ার কথা ছিল সেটা হবে দিল্লিতে।

যে কারণে খেলার সময়েরও রদবদল করতে হয়েছে। ২২ এপ্রিল দুটো ম্যাচ রয়েছে আইপিএল ফিক্সচারে। দিল্লি-মুম্বাই ম্যাচ হওয়ার কথা ছিল বিকেল চারটে থেকে, দিল্লিতে। সেই ম্যাচ জায়গা বদলে চলে গিয়েছে মুম্বাইতে। 

ফলে চারটের বদলে মুম্বাই-দিল্লি ম্যাচ হবে রাত আটটায়। অন্যদিকে, একই দিনে পুনেতে সানরাইজার্স হায়দ্রাবাদ ও পুনে সুপার জায়ান্টের ম্যাচটি আটটার বদলে হবে বিকেল চারটায়। ৬ মে মুম্বাইয়ের বদলে যে ম্যাচটি দিল্লিতে হওয়ার কথা সেটি রাত আটটায় নির্ধারিত সময়েই হবে। 

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, ২১ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..