Alexa
ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৪ মে ২০১৭
bangla news

পর্তুগালের বর্ষসেরা ফুটবলার রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২১ ১০:২০:৫৩ এএম
পর্তুগালের বর্ষসেরা ফুটবলার রোনালদো-ছবি:সংগৃহীত

পর্তুগালের বর্ষসেরা ফুটবলার রোনালদো-ছবি:সংগৃহীত

পর্তুগালের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ‘প্লেয়ার অব দ্য ইয়ার’ ২০১৬ জিতে নিলেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এই পুরস্কার পেতে তিনি পেছনে ফেলেন সতীর্থ পেপে ও স্পোর্টিং সিপি’র গোলরক্ষক রুই প্যাট্রিসিওকে। কুইনাস ডি আওরো গালাতে অ্যাওয়ার্ডটি জেতেন রোনালদো।

গত বছর রোনালদোর হাত ধরে দুটি সাফল্য আসে। প্রথমে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদকে হারিয়ে রিয়ালের হয়ে ১১তম চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতেন। পরবর্তীতে তারই নেতৃত্বে প্রথমবারের মতো ইউরো ২০১৬ জেতে পর্তুগিজরা।

এমন সম্মাননা পেয়ে রোনালদো জানান, ‘এটা আমার জন্য বিশেষ একটা বছর ছিল। কারণ ইউরো শিরোপাটা আমি তখন খুব মিস করছিলাম। আমি পর্তুগালের জনগনকে আবারও ধন্যবাদ জানাই, কারণ এই শিরোপাটি জিততে তারাই আমাদের আত্মবিশ্বাস দিয়েছে।’

এর আগে রোনালদো ২০১৬’র বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ব্যালন ডি’অর ও ফিফা সেরার পুরস্কার পেয়েছেন। এদিকে বায়ার্ন মিউনিখের পর্তুগিজ ফুটবলার রেনাতো সানচেজ বর্ষসেরা তরুণ ফুটবলারের খেতাব জিতেছেন। আর জাতীয় দলের কোচ ফার্নান্দো সান্তোস বর্ষসেরা কোচের পুরস্কার পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ২১ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..