[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৪, ১৯ জানুয়ারি ২০১৮

bangla news

আইপিএলে খেলবেন না ডুমিনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৮:৩৭:১২ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন না দক্ষিণ আফ্রিকার ব্যাটিং অলরাউন্ডার জেপি ডুমিনি। ব্যক্তিগত কারণে আসন্ন এই আসর থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন সিনিয়র এই প্রোটিয়া ব্যাটসম্যান।

আইপিএলের দশম আসর থেকে ডুমিনির নাম প্রত্যাহার করে নেওয়ার ব্যাপারে তার ফ্র্যাঞ্চাইজি দিল্লি ডেয়ারডেভিলস এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

ডুমিনির জায়গায় কাকে দলে নেওয়া হবে তা জানানো হয়নি। নিজের ব্যক্তিগত কারণের কথাও খোলাসা করেননি ডুমিনি। তিনি জানান, ‘আমার জন্য এমন সিদ্ধান্ত নেওয়া খুব সহজ ছিল না। এটা পুরোপুরিই আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। আমি আশা করছি ভবিষ্যতে দিল্লির হয়ে আবারো মাঠে নামতে পারবো।’

ডুমিনির সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে ফ্র্যাঞ্চাইজিটির প্রধান নির্বাহী হেমন্ত জানান, ‘আসন্ন আসরে ডুমিনিকে না পাওয়ায় স্বাভাবিকভাবে আমরা হতাশ। খুব শিগগিরই তার জায়গায় কে আসছে তা জানিয়ে দেওয়া হবে। ডুমিনির সিদ্ধান্তকে ক্লাব সম্মান জানাচ্ছে।’

দিল্লি ডুমিনির সিদ্ধান্তকে মেনে নেওয়ায় ধন্যবাদ জানান তিনি। দিল্লির সর্বোচ্চ রান সংগ্রাহকের মধ্যে তিনি পাঁচ নম্বরে। ৩৮ ম্যাচে ১৩০.৭৯ স্ট্রাইকে ১ হাজার ১৫ রান করেছেন ডুমিনি। আগেরবার দলের অধিনায়ক ছিলেন জহির খান। তার ইনজুরিতে দুই ম্যাচের জন্য দায়িত্ব পালন করেন ডুমিনি।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ২০ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa