Alexa
ঢাকা, মঙ্গলবার, ১৪ চৈত্র ১৪২৩, ২৮ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

৯টি দল নিয়ে স্বাধীনতা দিবস ভলিবল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৭:৫৭:২০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার (২১ মার্চ) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০১৭’।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত এই টুর্নামেন্ট চলবে ২৯ মার্চ পর্যন্ত। এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য ১৪টি দলকে আমন্ত্রণপত্র পাঠানো হলেও শেষ পর্যন্ত অংশ নিচ্ছে ৯টি দল। 

এই প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য সোমবার (২০ মার্চ) বাংলাদেশ ভলিবল স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) ও ভলিবল ফেডারেশনের সিনিয়র টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, টুর্নামেন্ট কমিটির সম্পাদক ও ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুল, সহ-সভাপতি তাবিউর রহমান পালোয়ানসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় ৯টি দলকে দুই গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বর্ডার গার্ড বাংলাদেশ ও বাংলাদেশ জেল। ‘খ’ গ্রুপে রয়েছে তিতাস ক্লাব, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল, রানার্স-আপ দল ও তৃতীয় স্থান অধিকারী দলকে আর্থিক পুরস্কার দেওয়া হবে। এছাড়া তিনজন সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করা হবে। ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারী দলের প্রত্যেককে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। ২৯ মার্চ বিকেলে ফাইনাল খেলাটি বাংলাদেশ ভলিবল স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ২০ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..