Alexa
ঢাকা, শনিবার, ১০ চৈত্র ১৪২৩, ২৫ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

‘তাদের ফাঁসিতে ঝোলানো উচিৎ’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৪:৩৬:৪৬ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তি ওয়াসিম আকরাম, ইনজামাম উল হক, মোশতাক আহমেদ সহ আরও অনেকে ম্যাচ ফিক্সিংয়ের মতো জঘন্য কাজে জড়িত ছিলেন। ক্রিকেট বিশ্বে এমনই বিস্ফোরক তথ্য জানিয়েছেন এই তিন কিংবদন্তির সতীর্থ আবদুল কাদির।

পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার আবদুল কাদির জানান, ম্যাচ ফিক্সিংয়ের মতো জঘন্য কাজে জড়িত থাকায় তারা দেশের ক্রিকেটকে নষ্ট করেছে। তাদের ফাঁসিতে ঝোলানো উচিৎ।

গত সপ্তাহে পাকিস্তানের ওপেনার শাহজাইব হাসান সহ আরও চার ক্রিকেটার সাময়িক নিষিদ্ধ হন। এই তালিকায় আছেন শারজিল খান, নাসির জামসেদ, খালিদ লতিফ এবং মোহাম্মদ ইরফান।

পাকিস্তানের সাবেক লেগস্পিনার কাদির বলেছেন, ‘আরও অনেক পাকিস্তানি ক্রিকেটারই এমন গর্হিত কাজের সঙ্গে জড়িত। ওয়াসিম আকরাম, ইনজামাম উল হক আর মোশতাক আমেদকে ফাঁসি দেওয়া উচিৎ। তারাই ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে প্রথম জড়িয়েছিল। তাদের বিরুদ্ধে অভিযোগ এনে সুষ্ঠু তদন্ত করা দরকার।’

শুধু ওয়াসিম, ইনজামাম আর মোশতাক নন, ২০০০ সালে আতাউর রহমান এবং সেলিম মালিকও ম্যাচ ফিক্সিংয়ে জড়িত ছিলেন বলে জানান কাদির।

কাদির জানান, ‘আতাউর রহমান এবং সেলিম মালিক ম্যাচ গড়াপেটায় জড়িত ছিল। আকরাম, ইনজি এবং মোশতাকই তাদের এই কাজে জড়িয়ে নিয়েছিল। কিন্তু, তাদের কারোর বিরুদ্ধে কোনো অভিযোগ ওঠেনি। ক্রিকেট বোর্ডের সঙ্গে তারা জড়িত থাকায় সব সময় ছাড় পেয়েছিল।’

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ২০ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..